প্রকাশিত: ২২ সেপ্টেম্বর, ২০২২ ০০:৪৩ (বুধবার)
তাহিরপুরে শাসন করায় কলেজের দুই শিক্ষকের উপর ছাত্রের অর্তকিত হামলা

সুনামগঞ্জের তাহিরপুরে নিজ শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রকে শাসন করায় দুই কলেজ শিক্ষকের উপর অর্তকিত হামলার ঘটনা ঘটেছে। ওই দুই শিক্ষককে পিটিয়ে আহত করেছে কলেজের এক ছাত্রসহ তার সঙ্গীরা।

আহত শিক্ষকরা হলেন, ট্যাকেরঘাট স্কুল অ্যান্ড কলেজের বাংলা প্রভাষক মুখলিসুর রহমান ও বাংলা সহকারী শিক্ষক মুর্তজা আলী। বুধবার (২১ অক্টোবর) রাত আটটার দিকে ট্যাকেরঘাট রাস্তার আওয়ামী লীগ সাইনবোর্ড এলাকায় এই হামলার ঘটনাটি ঘটেছে। আহত শিক্ষকদের স্হানীয় বাজারে প্রাথমিক চিকিৎসা দিয়ে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কলেজ ও স্হানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) ট্যাকেরঘাট স্কুল অ্যান্ড কলেজে বাংলা ক্লাসে কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী আলী ইদ্রিস ক্লাসে অমনোযোগী হওয়ায় তাকে ধমক ও শাসন করেন প্রভাষক মুখলিসুর রহমান ও সহকারী শিক্ষক মুর্তজা আলী। এর জের ধরে বুধবার রাত আটটার দিকে দুই শিক্ষক ট্যাকেরঘাট বাজার থেকে বাসায় (ট্যাকেরঘাট কলোনি) ফেরার পথে রাতের অন্ধকারে ছাত্র আলী ইদ্রিসসহ তার সঙ্গীরা এলোপাতাড়ি হামলা করে পিটিয়ে মারাত্মক আহত করে। পরে তাদের চিৎকারে স্হানীয়রা এগিয়ে আসলে তারা দ্রুত সটকে পড়ে। এই সংবাদ ছড়িয়ে পড়লে কলেজের অন্য শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

ট্যাকেরঘাট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ খায়রুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত শিক্ষকদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বিষয়টি ট্যাকেরঘাট স্কুল অ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটি ও উপজেলা প্রশাসনকে জানানো হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/স্বাধীন/পিডি