প্রকাশিত: ২২ সেপ্টেম্বর, ২০২২ ১৩:১৬ (বুধবার)
হবিগঞ্জের হারুন অর রশিদ কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউএনও

জাতীয় শিক্ষা পদক প্রদান উপলক্ষ্যে অষ্টগ্রাম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ক্যাটাগরিতে কিশোরগঞ্জ জেলায় শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মো. হারুন-অর-রশিদ। 


কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষক/শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারী বাছাই কমিটি যাচাই-বাছাই শেষে অষ্টগ্রাম উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মো. হারুন-অর-রশিদকে কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে স্বীকৃতি দিয়েছে। 


সংশ্লিষ্টরা জানিয়েছেন, ইউএনও মো. হারুন-অর-রশিদ অষ্টগ্রাম ‍উপজেলায় যোগদানের পর থেকে হাওর অধ্যুষিত অষ্টগ্রাম উপজেলার প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহণ করে আসছেন। তাঁর উদ্যোগ ও তৎপরতায় দিনবদলের হাওয়া লেগেছে হাওরের এ উপজেলার প্রাথমিক শিক্ষা ব্যবস্থায়।অভিভাবকদের অনুপ্রাণিত করতে তিনি নিজের মেয়েকে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি করিয়েছেন। তার নির্দেশনায় ও নেতৃত্বে নতুন করে সাজছে উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলো। এর মাধ্যমে পাল্টে যাচ্ছে বিদ্যালয়ের পরিবেশ। আনন্দঘন পরিবেশে শিক্ষা নিচ্ছে শিশুরা। ফলে সেখানকার সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে এখন শুরু হয়েছে এক নবযাত্রা।তার জন্মস্থান  হবিগঞ্জে।

সিলেটভিউ২৪ডটকম/শামিম/ইআ-০৯