প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর, ২০২২ ১৪:৪৪ (বৃহস্পতিবার)
মেসির জোড়া গোলে আর্জেন্টিনার জয়

আগের দিন যুক্তরাষ্ট্র থেকে খবর আসে, ফ্লুতে আক্রান্ত হওয়ায় জ্যামাইকার বিপক্ষে প্রীতি ম্যাচে নাও খেলতে পারেন লিওনেল মেসি। ছিলেন না শুরুর একাদশেও। ম্যাচের ৫৬ মিনিটে বদলি হিসেবে নামেন পিএসজি তারকা। জোড়া গোল করে মিটিয়েছেন সমর্থকদের প্রত্যাশা। আর কাতার বিশ্বকাপের আগে শেষ আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচে জ্যামাইকার বিপক্ষে ৩-০ গোলের জয় পেয়েছে আলবিসেলেস্তারা। 

 

বাংলাদেশ সময় বুধবার ভোরে নিউ জার্সির রেড বুল অ্যারেনায় ম্যাচের ১৩ মিনিটে আর্জেন্টিনার হয়ে প্রথম গোলটি করেন ইউলিয়ান আলভারেজ। এরপর আর গোল পাচ্ছিল না লিওনেল স্কোলানির শিষ্যরা। জমাট রক্ষণে ম্যাচে ফেরার আশা বাঁচিয়ে রাখছিল জ্যামাইকা।

তবে দলের সেরা তারকা মেসি মাঠে নামার পর বদলে যায় দৃশ্যপট। ম্যাচ শেষ হওয়ার তিন মিনিট আগে জোড়া গোল করেছেন আর্জেন্টাইন সুপার স্টার। দেশের জার্সিতে আর্জেন্টিনা অধিনায়কের গোলের সংখ্যা বেড়ে দাঁড়াল ৯০-তে।

 

 

এ ম্যাচে হ্যাটট্রিকের সুযোগও পেয়েছিলেন মেসি। কিন্তু আর্জেন্টাইন অধিনায়ক মাঠে নামার পর তৃতীয়বারের মতো একজন ভক্ত ঢুকে পড়েন মাঠে। ফলে সেই আক্রমণ আর শেষ করার সুযোগ পাননি লিওনেল মেসি।

ছাড়িয়ে গেলেন ৮৯ গোল করা মোখতার দাহারিকে। আন্তর্জাতিক ফুটবলে পিএসজি তারকার চেয়ে বেশি গোল আছে কেবল আলি দাইয়ি (১০৯) ও ক্রিশ্চিয়ানো রোনালদোর (১১৭)।

 

 

 

সিলেটভিউ২৪ডটকম/ নাজাত-০১