জকিগঞ্জে আওয়ামী লীগ ও ছাত্রলীগের উদ্যোগে স্বেচ্ছাশ্রমে আটগ্রাম-জকিগঞ্জ সড়কে মেরামত করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টায় আটগ্রাম বাসস্ট্রেশন থেকে মেরামত কাজ শুরু করে পৌরশহরে এসে শেষ করেন।

স্বেচ্ছায় শ্রমে সড়ক মেরামত কাজে নেতৃত্বে দেন উপস্থিত ছিলেন- জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী।

সড়কটিতে বেশ কয়েকদিন থেকে ছোট বড় গর্ত ও ভাঙা ছিল। এতে যানবাহনসহ পথচারীরা প্রতিনিয়ত দুর্ভোগ ও দুর্ঘটনার শিকার হত। অবশেষে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা স্বেচ্ছা শ্রমে ইট, বালু ফেলে সড়কটি মেরামত করায় পথচারীদের দুর্ভোগ লাঘব হয়েছে। আওয়ামী লীগ ও ছাত্রলীগের স্বেচ্ছাশ্রমের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন অনেকেই।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দর, আওয়ামী লীগ নেতা মোস্তফা কমান্ডার, সামছুদ্দিন, পৌরসভার মেয়র আব্দুল আহাদ, কাজলসার ইউপি চেয়ারম্যান জুলকার নাইন লস্কর, যুবলীগ নেতা জবরুল ইসলাম, রুমেল আহমদ, কৃষকলীগ নেতা জামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার চৌধুরী, সহ সভাপতি বাবর হোসাইন চৌধুরী, আশরাফুল আম্বিয়া, সাধারণ সম্পাদক মস্তুফা উদ্দিন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান, কাজলসার ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, ছাত্রলীগ নেতা আতিকুর রহমান, ইউসুফ আহমদ, জাবেদ আহমদ প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/এএইচটি/এসডি-১