বলিউড তারকা সাইফ আলী খান তার বাবা। মা একসময়ের জনপ্রিয় অভিনেত্রী অমৃতা সিং। সেই সূত্রে জন্ম থেকেই তিনি সিনে দুনিয়ার মানুষ। তবে বড় হয়ে তিনি নিজ যোগ্যতায় জায়গা করে নিয়েছেন বলিউডে।

বলছি অভিনেত্রী সারা আলী খানের কথা। ২০১৮ সালে ‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে মুম্বাই সিনে ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় তার। এরপর গত দুই বছরে ‘সিম্বা’, ‘লাভ আজ কাল’ ও ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমাগুলোতে কাজ করেছেন।

রূপালি দুনিয়ার কাজের বাইরে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় সারা। প্রতিনিয়তই ছবি-ভিডিও শেয়ার করে মাতিয়ে রাখেন ভক্তদের। তবে এবার সারা বাজিমাৎ করলেন সাদা-কালো ছবিতেই!

বুধবার (২৭ জুলাই) ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেন সারা। সাদা-কালো ছবিগুলোতে তাকে দেখা গেছে কেবল একটি কালো অন্তর্বাস আর হাই থাই স্লিট স্কার্টে। স্বল্প বসনায় তাকে দেখে কুপোকত ভক্তরা। তার শরীরের আবেদনে যেন বুঁদ সবাই।

এর প্রমাণ পাওয়া যায় পোস্টটির প্রতিক্রিয়ার দিকে তাকালেই। মাত্র ২০ ঘণ্টায় এতে ১৭ লাখের বেশি লাইক পড়েছে! আর মন্তব্য জমা হয়েছে সাড়ে ১১ হাজারের বেশি!

প্রসঙ্গত, সারা আলী খানের হাতে রয়েছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘আতরাঙ্গি রে’। বলিউডের খ্যাতিমান নির্মাতা আনন্দ এল রাইয়ের পরিচালনায় সিনেমাটিতে সারা স্ক্রিন শেয়ার করছেন অক্ষয় কুমার ও দক্ষিণী সুপারস্টার ধানুশের সঙ্গে। এছাড়া একই পরিচালকের ‘নখরেওয়ালি’ নামের আরেকটি সিনেমায়ও এ অভিনেত্রী কাজ করবেন বলে শোনা যাচ্ছে।

 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-১৭

 


সূত্র : ঢাকাপোস্ট