পর্নকাণ্ডে জেলে রাজ কুন্দ্রা, আর এই মামলায় অকারণে শিল্পার নাম জড়িয়ে অভিনেত্রীর ইমেজ নষ্টের চেষ্টা করছে বেশ কিছু সংবাদমাধ্যম এই অভিযোগে সংশ্লিষ্ট সংবাদ মাধ্যম ও সোশ্যাল মিডিয়া অ্যাপ, যেমন ফেসবুক, ইনস্টাগ্রামের বিরুদ্ধে মানহানির মামলা ঠুকলেন শিল্পা শেঠি। পর্ন ভিডিও তৈরি ও অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই গ্রেফতার হয়েছেন শিল্পার স্বামী, এই ঘটনার ১০ দিনে মাথায় শিল্পার পক্ষ থেকে দায়ের মানহানির মামলার খবর প্রকাশ্যে এল।

বার অ্যান্ড বেঞ্চের প্রতিবেদনে দাবি করা হয়, শিল্পা মুম্বাই হাইকোর্টে দাখিল আবেদনপত্রে তার বিরুদ্ধে মিথ্যা, অসত্য এবং অবমাননাকর তথ্য প্রকাশ বা প্রচারে ফুলস্টপ লাগানোর আবেদন জানিয়েছেন।পর্নকাণ্ড সংক্রান্ত নানান খবর পরিবেশনের সময় রঙ চড়িয়ে পেশ করছে বেশ কিছু মিডিয়া হাউজ, তাতে অভিনেত্রীর ভাবমূর্তি নষ্ট হচ্ছে বলে জানান তিনি। অবিলম্বে সোশ্যাল প্ল্যাটফর্ম এবং নিজস্ব সাইট থেকে সেই সকল কনটেন্ট মুছে ফেলবার এবং নিঃশর্ত ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন শিল্পা। পাশাপাশি ক্ষতিপূরণ হিসেবে ২৫ কোটি রুপিও দাবি করেছেন অভিনেত্রী। খবর  টাইমস অব ইন্ডিয়া’র।


পর্নগ্রাফি মামলায় অভিযুক্ত রাজ কুন্দ্রার স্ত্রী তথা বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিকে ক্লিনচিট দেওয়া হয়নি, বলেই জানিয়েছে মুম্বাই পুলিশ। এই মামলার সঙ্গে যুক্ত সবরকম সম্ভাবনা খতিয়ে দেখছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা, এ কথা জানান মুম্বাই পুলিশের এক উচ্চ পদস্থ কর্মকর্তা। পাশাপাশি বলেন, রাজ কুন্দ্রার আর্থিক লেনদেন খতিয়ে দেখবার জন্য ফরেনসিক অডিটর নিয়োগ করছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। অভিযুক্তের সমস্ত ব্যাংক অ্যাকাউন্ট ট্রানস্যাকশন পুঙ্খানুপুঙ্খভাবে খতিয়ে দেখবেন সেই অডিটর। এই মুহূর্তে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের প্রপার্টি সেলের হাতে রয়েছে এই মামলার তদন্তভার।

বৃহস্পতিবার মুম্বাই হাইকোর্টে দ্বিতীয় দফায় শুনানি হয় রাজ কুন্দ্রার জামিনের আর্জির, এদিন সওয়াল-জবাব শেষ হয়নি। শনিবার ফের এই মামলার শুনানি হবে।

অন্যদিকে গত মঙ্গলবার রাজ কুন্দ্রাকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট আদালত।

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/মিআচৌ-৪