কুয়েতে  বাংলাদেশি কমিউনিটি নেতা , বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক  কেপিসি কুয়েত পেট্রলিয়াম কোম্পানিতে চার্টার্ড একাউন্ট্যান্ট,  কুয়েতে জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি,  সিলেট বিভাগীয় কালচারাল ফোরাম, জালালাবাদ সমিতি , ওসমানী স্পোর্টিং ক্লাব, রবীন্দ্র নজরুল শিল্পগোষ্ঠী কুয়েতের সভাপতি ও মর্নিং গ্লোরি বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এর সাধারণ সম্পাদক ইজাজুর রহমান জুনেলের প্রথম জানাযা সম্পন্ন হয়েছে। পরে তার মরদেহ বাংলাদেশে পাঠানো হয়েছে ।

গতকাল বৃহস্পতিবার  বিকেল সাড়ে ৩টায় কুয়েতের সাবাহ এলাকার লাল মসজিদ প্রাঙ্গণে বাংলাদেশি এ কমিউনিটি নেতার প্রথম জানাযা অনুষ্ঠিত হয় ।


জানাজায় অংশগ্রহণ করেন ,কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান , ডিফেন্স এটাচে ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আবু নাছের , প্রথম সচিব ও দূতালয় প্রধান নিয়াজ মোরশেদ , বিএমসি'র কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আব্দুল মজিদসহ কুয়েত বাংলাদেশ আওয়ামী লীগ,  বিএনপি, জাতীয় পার্টিসহ  বাংলাদেশ কমিউনিটি নেতৃবৃন্দ।

তার মৃ্ত্যুতে কুয়েতে বাংলাদেশী প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। কুয়েতে বাংলাদেশী হিসেবে সর্বোচ্চ চাকরিজীবী ছিলেন তিনি।

নিহতের মরদেহ স্থানীয় সময় রাত ৯টা ৫৫ মিনিটে কাতার এয়ারওয়েজ এর একটি ফ্লাইটে বাংলাদেশে পাঠানো হয়েছে ।  উল্লেখ্য, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ইজাজুর রহমান জুনেল স্থানীয় আমিরি হাসপাতালে প্রায় বিয়াল্লিশ দিন আইসিইউতে ছিলেন ।  পরে করোনা থেকে জুনেল মুক্তি পেলেও নিউমোনিয়া রোগে মারা গেছেন তিনি । নিহতের দেশের বাড়ি সিলেট জেলার ওসমানীনগর উপজেলার তাজপুর গ্রামে ।

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/আরআই-কে