লকডাউন পরিস্থিতিতে সিলেট নগরীর কয়েকটি এলাকায় গরিব ও অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৩০ জুলাই) বিকাল ৪টার দিকে চট্টগ্রামের 'মনচন্দ্র-শুশীলা, বিমান-পটু ফাউন্ডেশন' ও 'রেণুপ্রভা-প্রিয়রঞ্জন ফাউন্ডেশন চট্টগ্রাম’র যৌথ অর্থায়নে এবং দৈনিক ইনফো বাংলা, সিলেট ও সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন যৌথ ব্যবস্থাপনায় এসব খাবার বিতরণ করা হয়।


দৈনিক ইনফো বাংলা সিলেট ব্যুরো প্রধান উৎফল বড়ুয়ার পরিচালনায় সিলেট নগরীর কিন ব্রিজ সংলগ্ন এলাকা থেকে শুরু করে শেখঘাট, নবাবরোড, কলাপাড়া, ঘাসিটুলা, সুবিদবাজার, পাঠানটুলা ও শিববাড়ীসহ বিভিন্ন এলাকার ছিন্নমূল মানুষের মাঝে ৪৫০ প্যাকেট খাবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র প্রাক্তন প্রশাসক ও সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আসাদ উদ্দিন আহমদ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যাল'র রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব, ইস্পাহানি টি লিমিটেড সিলেট'র বিভাগীয় প্রধান মো. আনিসুজ্জামান পাটোয়ারী, প্রতিষ্ঠাতা আহবায়ক শহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার রানা বড়ুয়া ও মো. আবু বশর ।

খাবার বিতরণ কাজে উপস্থিত ছিলেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের সদস্য মাসুক আহমেদ, আবদুল মালেক, কয়েস আহমেদ, শিপন আহমেদ ,জুবায়ের, শাহারিয়ার, সীমান্ত বড়ুয়া জয়, সমাজ সেবক রবিউল ইসলাম(ঘাসিটুলা) সমাজ সেবক জসিম উদ্দিন( কলাপাড়া), হুমায়ন আহমেদ, শিববাড়ী থেকে সমাজ সেবক ববিন্দ্র চন্দ্র দেব আশীষ, মোঃ ইসলাইল আলী ও মো. বাবুল হোসেন প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম / প্রেবি / ডালিম