শুক্রবার নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান অভিনেত্রী ও গায়িকা মেহের আফরোজ শাওন। একদিন বাদে একই দুঃসংবাদ জানালেন জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

শনিবার সকাল ১০টার কিছু পরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে তিনি করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেন।

ফারুকী তার স্ট্যাটাসটি দিয়েছেন ইংরেজি ভাষায়। বাংলায় যার অর্থ দাড়ায়, ‘সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা কঠোরভাবে মেনে চলার পরও আমি করোনা পজিটিভ হয়েছি। তাই দয়া করে সবাই নিজে নিরাপদে থাকুন এবং মনোবল দৃঢ় রাখুন।’

এই স্ট্যাটাসের কমেন্ট বক্সে ফারুকীর পরিচিত অনেকেই তার দ্রুত সুস্থতা কামনায় দোয়া করেছেন। এছাড়া নির্মাতার সুস্থতা চেয়েছেন শোবিজের অনেক নির্মাতা এবং অভিনয়শিল্পীও।

গত ২৬ জুলাই করোনার টিকার প্রথম ডোজ নেন মোস্তফা সরয়ার ফারুকী। সে সময় তিনি ফেসবুকে লিখেছিলেন, ‘ওকে, এটা ঠিক যে আমি টিকা নিচ্ছি! তবে একটা কথা বলতে চাই, টিকা নেওয়া মানেই কিন্তু আপনি নিরাপদ তা না! ডাবল ডোজ টিকা নিয়ে মাসের পর মাস পার করার পরও আমার পরিচিত অনেকেই গত কয়দিনে করোনা পজিটিভ! সো, স্বাস্থ্যবিধি মেনে চলুন, ঘরে থাকুন।’

স্বাস্থ্য বিজ্ঞানীরা বার বারই বলছেন, টিকা মৃত্যুঝুঁকি অনেক কমিয়ে দেয় ঠিকই, কিন্তু আক্রান্ত হওয়ার ঝুঁকি থেকেই যায়। তাই যারা টিকা নিয়েছেন, তাদেরকেও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। কারণ, তারাও করোনায় আক্রান্ত হতে পারেন। ফারুকী আক্রান্ত হওয়ার মাধ্যমে সেটাই যেন আবার প্রমাণিত হলো।


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-৯


সূত্র : ঢাকাটাইমস