মৌলভীবাজারের জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য আওয়ামী লীগ নেতা মরহুম মঈন উদ্দিনের দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার সকাল ১১টায় পূর্র্ব বটুলী মাদ্রাসা মাঠে জানাজার নামাজ শেষে রাঘনা বটুলী পঞ্চায়েত কবর স্থানে তাঁর লাশ দাফন করা হয়।


এর আগে শুক্রবার (৩০ জুলাই) বিকাল পৌনে ৬টায় তার নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন (ইন্না..........রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ভাই, ভাতিজাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

মঈন উদ্দিনের বড় ভাই এ ওয়ার্ডের সাবেক দুই বারের নির্বাচিত ইউপি সদস্য লাল মিয়া ইন্তেকালের পর উপনির্বাচনসহ দুই বার ইউপি সদস্য নির্বাচিত হন মঈন উদ্দিন।

ইউপি সদস্য মঈন উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ, বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন ফুলতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জুড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুক আহমদ, উপজেলা আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি, ফুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কাঞ্চন চক্রবর্তী, যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, ফুলতলা ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মাহবুব আলম রওশন, ইউপি সদস্য জামাল উদ্দিন সেলিম, ইমতিয়াজ মারুফ, সিদ্দিকুর রহমান, মুরশেদ আলম রাজা, সাবেক সদস্য দছির উদ্দিন প্রমুখ।

 

সিলেটভিউ২৪ডটকম/এমএএল/এসডি-১১