কুয়েতে বাংলাদেশি কমিউনিটি নেতা বাংলাদেশি বংশােদ্ভূত ব্রিটিশ নাগরিক কেপিসি কুয়েত পেট্রলিয়াম কোম্পানিতে চার্টার্ড একাউন্ট্যান্ট , কুয়েতে জালালাবাদ এসােসিয়েশনের সভাপতি , সিলেট বিভাগীয় কালচারাল ফোরাম ,

জালালাবাদ সমিতি , ওসমানী স্পাের্টিং ক্লাব , রবীন্দ্র নজরুল শিল্পগােষ্ঠী কুয়েতের সভাপতি ও মর্নিং গ্লোরি বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এর সাধারণ সম্পাদক ইজাজুর রহমান জুনেল এর মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযুদ্ধা মোরশেদ আলম বাদল আলম বাদল সিনিয়র সহ-সভাপতি ফেরদৌস খান.সাধারণ সম্পাদক জাহিদুল হক জাহিদ।


বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে প্রচার ও প্রকাশনা সম্পাদক আহাদ আম্বিয়া খোকন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

নেতৃবৃন্দ বিবৃতিতে উল্লেখ করেন ইজাজুল রহমান জুনেলের মৃত্যুতে কুয়েতে সর্বোচ্চ সরকারি চাকরিজীবী একজন বাঙালি ও কমিউনিটি নেতা হারিয়ে দেশের অফুরন্ত ক্ষতি হয়েছে।

মরহুমের ইন্তেকালে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতিগভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। মহান আল্লাহ যেন উনাকে মাগফিরাত দান করে জান্নাতুল ফেরদৌস নসিব করেন।আমিন


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১২