মৌলভীবাজারের রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৭.৫ ক্যাপাসিটি সমৃদ্ধ ৩০ টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে। অগ্রণী ব্যাংক লিমিটেডের এমডি ও সিইও শামস উল ইসলামের সার্বিক উদ্যোগে ও আবুল খায়ের গ্রুপের সহযোগিতায় এসব সিলিন্ডার প্রাদান করা হয়।

রবিবার বিকালে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বর্ণালী দাশের হাতে এসব সিলিন্ডার প্রাদন করেন অগ্রণ্য ব্যাংকের মৌলভীবাজার অঞ্চলের অঞ্চল প্রধান জনাব রাশেদা আহমেদ স্বপ্না।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের সন্তান অগ্রণী ব্যাংক লিমিটেডের এমডি ও সিইও শামস উল ইসলামের সার্বিক উদ্যোগে এবং আবুল খায়ের গ্রুপ এসব সিলিন্ডার প্রদান করে।

সিলিন্ডার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রাজনগর উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াঙ্কা পাল, অগ্রণী ব্যাংকের মৌলভীবাজার অঞ্চলের অঞ্চল প্রধান রাশেদা আহমেদ স্বপ্না, আরএমও ডা. ফেরদৌস আহমদ রাফি, ডা. প্রদিপ বিশ্বাস, ডা. হালিমা বেগম, অগ্রণী ব্যাংকের মৌলভীবাজার শাখার ব্যবস্থকাজী মুখলেছুর রহমান, একই ব্যাংকের মোস্তফাপুর শাখার ব্যবস্থ্যাপক উজ্জল কুমার দাশ, অগ্রণী ব্যাংক লিমিটেডের এমডি ও সিইও শামসুল ইসলামের ছোট ভাই প্রভাতী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর সম্মানিত সহকারী ব্যবস্থাপনা পরিচালক সানাউল ইসলাম।

রাজনগর উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সখ্যা দিন দিন বাড়ছে। এসময় অগ্রণী ব্যাংকের এমডি মহোদয়ের উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার প্রাপ্তি খোবই সময়োপযোগি। উপজেলা করোনা প্রতিরোধ কমিটির পক্ষ থেকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

 


সিলেটভিউ২৪ডটকম/এআরএস/এসডি-২২