সিলেট মহানগর ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক এস এম তাহফিম মাহমুদের দাফন সম্পন্ন হয়েছে। তাহফিমের ১ম জানাযার নামাজ রোববার (১ আগস্ট) বাদ মাগরিব মানিকপীর টিলার সামনে অনুষ্ঠিত হয়।

জানাযার নামাজে উপস্থিত ছিলেন বিএনপি নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও মহানগর বিএনপির সহসভাপতি ফরহাদ চৌধুরী শামীম, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকী, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল আহাদ খান জামাল, সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আরিফ ইকবাল নেহাল, জাকির হুসেন, আব্দুল ওয়াহিদ সোহেল, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হুসেন সুমন, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসানসহ জেলা ও মহানগর ছাত্রদলের সিনিয়র নেতৃবৃন্দ এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


পরে তাহফিমের ২য় জানাযা অনুষ্ঠিত হয় রাত সাড়ে ৯টায় তার গ্রামের বাড়ি ছাতক উপজেলার দোলারবাজার ইউনিয়নের বুরাইয়া কামিল মাদ্রাসা মাঠে। পরে তাকে স্থানীয় পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

এর আগে রোববার বেলা সাড়ে ৪ টায় নগরীর ইবনে সিনা হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তাহফিম। ঈদের দিন বিকালে পা পিছলে পড়ে গিয়ে আঘাতপ্রাপ্ত হন তিনি। প্রাথমিক চিকিৎসায় সুস্থ না হওয়ায় দুইদিন পর তাকে ভর্তি করা হয় সিলেটের জালালাবাদ রাগিব রাবেয়া হাসপাতালে। সেখানে তার অবস্থার অবনতি হলে ইবনে সিনা হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। পরে রোববার তিনি সেখাইনে মারা যান।


সিলেটভিউ২৪ডটকম / ডালিম