সুনামগঞ্জের তাহিরপুরে স্বাস্থ্যবিধি মেনে ও সারিরিক দূরত্ব বজায় রেখে করোনা সচেতনতা ও সংক্রমণ প্রতিরোধে জনসচেতনার লক্ষ্যে তিন শতাধিক অসহায়, হতদরিদ্র রোগীদেরকে বিনামূলে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে।

মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার বাদাঘাট ইউনিয়নের ২নং ওয়ার্ডের নাগরপুর, ভোলাখালীসহ ৫টি গ্রামের অসহায়, হতদরিদ্র রোগীদের মধ্যে ফ্রি চিকিৎসা ও বিভিন্ন প্রকার ওষুধ প্রদান করা হয়।


নাগরপুর শিশু কিশোর ইসলামী সংঘের উদ্যোগে ও অপসোনিন, জিসকা, এসিআই, ফার্মাসিয়া, রেনেটা ও একমি ফার্মাসিউটিক্যালস্ এর সহযোগীতায় বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করেন, ডাঃ সারোয়ার আলম তালুকদার, ডাঃ রোকেয়া বেগম হাসি ও ডাঃ রুনা আক্তার বেলী।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের প্রধান উপদেষ্টা শুক্কুর আলী, উপদেষ্টা আব্দুল হেকিম, আজিজুর রহমান তালুকদার, মাওলানা আব্দুল হান্নান, আজিজুর রহমান, সভাপতি এসআই শফিক, সিনিয়র সহসভাপতি মোবারক হোসেন, সাধারণ সম্পাদক ওয়াদুদ হাসান মারুফ, যুগ্ম সাধারণে সম্পাদক তানভীর হাসান, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হৃদয় হোসেন, প্রচার সম্পাদক আকিকুর রহমান, উপ সম্পাদক তোফাজ্জল হোসেন অভি, সদস্য ক্বারী নিজাম উদ্দিন, ইকবাল হোসেন, মজিবুর রহমান প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম / রাজ্জাক / ডালিম