নিজস্ব প্রতিবেদক:: কঠোর লকডাউনের ১২তম দিনে সিলেট নগরীতে ৫৪টি যানবাহনে মামলা ও ১৩৪টি যানবাহন আটক করেছে পুলিশ। এছাড়া ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এক লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

মঙ্গলবার (০৩ আগস্ট) রাতে সিলেট মহানগর পুলিশের পক্ষ থেকে এমন তথ্য জানানো হয়েছে।


পুলিশ জানায়, করোনাভাইরাসের ব্যাপক ও ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধকল্পে সরকার ঘোষিত লকডাউনের কঠোর বিধিনিষেধ সারাদেশের ন্যায় সিলেটেও পালন করা হচ্ছে। তারপরও যারা কঠোর বিধিনিষেধ অমান্য করছেন তাদের বিরুদ্ধে পুলিশ ব্যবস্থা নিচ্ছে। এর অংশ হিসেবে এসএমপির ক্রাইম ও ট্রাফিক ডিভিশনের সাথে ডিবি পুলিশ ও পুলিশ লাইন্স অফিসার এবং ফোর্স যৌথভাবে দায়িত্ব পালন করছে। এসএমপির বিভিন্ন স্থানে দিবারাত্র ৪৬টি চেকপোস্ট এবং সকল থানা, ফাঁড়ি, তদন্ত কেন্দ্র এলাকাধীন দিবারাত্র ৯৭টি টহল ডিউটিসহ নিরলসভাবে আইন শৃঙ্খলা ও নিরাপত্তা ডিউটি করে করছে।

এরই ধারাবাহিকতায় লকডাউনের ১২তম দিনে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় সিলেট মেট্রোপলিটন পুলিশের অভিযানে সিএনজি ৩৪টি, মোটরসাইকেল ১২টি, প্রাইভেটকার ৫টি ও অন্যান্য ৩টিসহ সর্বমোট ৫৪টি মামলা এবং সিএনজি ৬৭টি, মোটরসাইকেল ১২টি, প্রাইভেটকার ২ অন্যান্য ৫৩টিসহ মোট ১৩৪টি যানবাহন আটক করা হয়। একই দিনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/ কেআরএস