কোতোয়ালী ও দক্ষিণ সুরমা থানার ওসি।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) কোতোয়ালী মডেল থানা ও দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) ১০ পুলিশ সদস্যকে সিলেট থেকে বদলি করা হয়েছে। এর মধ্যে আলোচিত বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ, দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ির ইনচার্জ, চারজন্য উপপরিদর্শক (এসআই) ও দুজন কনস্টেবল রয়েছেন।

বিষয়টি সিলেটভিউকে নিশ্চিত করেছেন এসএমপির কমিশনার নিশারুল আরিফ।


জানা গেছে, কোতোয়ালী মডেল থানার ওসি এস এম আবু ফরহাদ ও দক্ষিণ সুরমা থানার ওসি মো. মনিরুল ইসলামকে ঢাকায় সিআইডিতে বদলি করা হয়েছে। বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মফিজুর রহমানকে ঢাকায় আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন), দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রোকনুজ্জামানকে এপিবিএনে, কোতোয়ালী থানার এসআই মামুনুর রশীদ ও মহানগর গোয়েন্দা পুলিশের এসআই এস আবু রায়হান নূরকে ইন্ডাস্ট্রিয়াল পুলিশে, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহফুজ আহমদকে এপিবিএনে এবং নজিবুর রহমানকে খুলনা মহানগর পুলিশে বদলি করা হয়েছে। এছাড়া এসএমপির দুই কনস্টেবলকে বদলি করা হয়েছে শিল্পাঞ্চল পুলিশ ও এপিবিএনে।

পুলিশ কমিশনার নিশারুল আরিফ সিলেটভিউকে বলেন, ‘পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনাতেই এই বদলি করা হয়েছে। বিষয়টি মৌখিকভাবে আমরা অবগত হয়েছি। তবে আনুষ্ঠানিক চিঠি এখনও পাইনি। ফলে বদলির নির্দিষ্ট কারণ বলা যাচ্ছে না।’

সিলেটভিউ২৪ডটকম/আরআই-কে