পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি পাঁচদিনের সফরে আগামী বুধবার (৮ সেপ্টেম্বর) সিলেটে আসছেন। ওই দিন দুপুরে তিনি ঢাকা থেকে বিমানযোগে তিনি সিলেটে এসে পৌঁছাবেন। এরপর যাবেন সুনামগঞ্জে। সেখানে ১২ সেপ্টেম্বর অবধি তিনি অবস্থান করবেন।

এই সফরের শেষ দিনে, আগামী রোববার (১২ সেপ্টেম্বর) মন্ত্রী মান্নান সুনামগঞ্জ সদরে সুনামগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন করবেন। তাঁর সাথে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদের উপস্থিত থাকার কথা রয়েছে।

মন্ত্রী মান্নানের এই সরকারি সফরের যে সূচি সংবাদমাধ্যমে প্রেরণ করা হয়েছে, সেখানে মন্ত্রী ইমরানের নাম ভুল লিখা হয়েছে। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর নাম ‘ইমরান আহমদ’।

কিন্তু পরিকল্পনামন্ত্রীর সরকারি সফরসূচিতে তাঁর নাম লিখা হয়েছে ‘ইমরান হোসেন’!

পরিকল্পনামন্ত্রীর একান্ত সচিব মো. হারুন অর রশীদ সাক্ষরিত সফরসূচি থেকে এসব তথ্য জানা গেছে। ‘মাননীয় পরিকল্পনা মন্ত্রীর সুনামগঞ্জ জেলা সফর’ শীর্ষক সফরসূচির স্মারক নং হচ্ছে- ২০.০০.০০০০.১০০.২৫.০১৬.২১.৪২৭।

সফরসূচিতে দেখা যায়, আগামী বুধবার বেলা পৌনে ২টার দিকে বিমানযোগে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। সেখান থেকে গাড়িযোগে সুনামগঞ্জের শান্তিগঞ্জে নিজ বাড়িতে যাবেন তিনি।

বৃহস্পতিবার পাগল-বীরগাঁও রাস্তা সংস্কারকাজের উদ্বোধন, উপজেলা মৎস্য অফিস কর্তৃক মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানে যোগদান, বীরগাঁওয়ে নৌকাবাইচ প্রতিযোগিতায় উপস্থিতি বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেবেন তিনি।

আগামী শুক্রবার সুনামগঞ্জ জেলা পরিষদে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান, সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি কর্তৃক সম্মাননা প্রদান অনুষ্ঠানে যোগদান করবেন মন্ত্রী। এম এ মান্নান আগামী শনিবার নবগঠিত মধ্যনগর উপজেলার উন্নয়ন শীর্ষক সুধী সমাবেশে যোগদান করবেন।

পরদিন রোববার সুনামগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন করবেন মন্ত্রী। এ অনুষ্ঠানে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদের উপস্থিত থাকতে পারেন।

সিলেটভিউ২৪ডটকম/আরআই-কে