ঢাকাই সিনেমার আলোচিত ও সমালোচিত নায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি জামিন পাওয়া মাদক আইনের মামলায় বুধবার আদালতে হাজিরা দিতে যাবেন। পরীমনির আইনজীবী অ্যাডভোকেট মো. মজিবুর রহমান মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেন।

এই আইনজীবী বলেন, মামলাটিতে বুধবার হাজিরার তারিখ ধার্য আছে। সে কারণে আমাকে সংবাদ দেওয়া হয়েছে তিনি (পরীমনি) আসবেন। মামলার শুনানি একটু বিলম্ব শুরু হবে। তাই বেলা সাড়ে ১১টার থেকে ১২টার মধ্যে তিনি আদালতে আসবেন।

এর আগে গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ তিন দফা সাত দিনের রিমান্ড শেষে কারাগারে যাওয়া পরীমনিকে অসুস্থ, নারী, অভিনেত্রী, মাদকের পরিমাণ বিবেচনায় পুলিশ প্রতিবেদন দাখিল না হওয়া পর্যন্ত ৫০ হাজার টাকা মুচলেকায় জামিন দেন। এরপর গত ১ সেপ্টেম্বর তিনি কারামুক্ত হন।

গত ৪ আগস্ট বিকাল ৪টার পরপর বনানীর ১২ নম্বর রোডে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় বাসা থেকে ১৮.৫ লিটার বিদেশি মদ, চার গ্রাম আইস, এক স্লট এলএসডি এবং একটি পাইপ জব্দ করা হয়। ওই ঘটনায় র‌্যাব-১-এর কর্মকর্তা মো. মজিবর রহমান মাদক আইনে একটি মামলা করেন।

ওই মামলায় গত ৫ আগস্ট পরীমনির চার দিনের ও গত ১০ আগস্ট দ্বিতীয় দফায় দুই দিনের রিমান্ড পাঠান আদালত। ওই রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। পরবর্তী সময়ে মামলায় তৃতীয় দফা রিমান্ড আবেদন করলে ১৯ আগস্ট পরীমনির জামিনের আবেদন নামঞ্জুর করে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। ওই রিমান্ড শেষে ২১ আগস্ট পরীমনিকে কারাগারে পাঠানো হয়।