বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয় সিলেটসহ সারাদেশে প্রতিদিন বিকেল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত সিএনজি ফিলিং স্টেশন বন্ধ থাকার যে সিদ্ধান্ত নিয়েছিলেন তা আপাতত স্থগিত করেছে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ঢাকায় বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন কনভার্সন ওয়ার্কসপ ওনার্স এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তার এক জরুরি মতবিনিময় সভা শেষে এই সিদ্ধান্ত নেওয়া হয়। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এই সিদ্ধান্ত বলবৎ থাকবে।

বিষয়টি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কসপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আমিরুজ্জামান চৌধুরী।

তিনি জানান, এ বিষয়ে ঢাকার পরে সিলেটে বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কসপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) নগরীর শাহজালাল উপশহরস্থ সংগঠনের কার্যালয়ে এই জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সভা সভাপতিত্ব করেন আমিরুজ্জামান চৌধুরী। সহ-সাধারণ সম্পাদক ব্যারিস্টার রিয়াসাদ আজিম আদনানের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি কামাল উদ্দিন, গাজী মো: জাফর সাদেক, সহ-সাংগঠনিক সম্পাদক সায়েম আহমেদ, কার্যকরি সদস্য মো: ফরিদ আহমদ, লোকমান আহমদ মাসুম।

এছাড়াও উপস্থিত ছিলেন আলী আহমদ, সুব্রত ধর বাপ্পি, নাদিম রহমান, সাজুওয়ান আহমদ, মো: আখতার মারুফ লিটন, স্বপন কান্তি দাস, এম. মনোয়ার রাসু, হাজী হোসেন আহমদ ও আনকার উদ্দিন প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম / ডালিম