‘নিজের বলার মত একটি গল্প ফাউন্ডেশন’র সেরা ভলেন্টিয়ার সংবর্ধনা প্রদান করা হয়েছে।

‘ট্রেড মার্ক গ্রুপ’ হল রুমে বৃহস্পতিবার রাত ৮টায় ট্রেড মার্ক গ্রুপের অন্যতম সফল উদ্যোগতা "সি.এম. হাসান " এর সভাপতিত্বে ও ফাউন্ডেশনের সম্মানীত কান্ট্রি এম্বাসেডর জনাব হাবিব মোহতাসিম এর সঞ্ছলনায়, ফাউন্ডেশনের কমিউনিটি ভলান্টিয়ার আনিসুর রহমান এর কোরআন তেলোয়াত এবং আল তায়েফ এগ্রোর স্বত্তাধিকার সাইফুল ইসলামের শপথ বাক্য পাঠ এর মাধ্যমে অনুষ্ঠানের শুরু করা হয়।


অনুষ্ঠানের শুরুতেই কোর ভলান্টিয়ার সি.এম. হাসান নিজের বলার মত একটি গল্প ফাউন্ডেশন এর উদ্যোশ্য ও লক্ষ্যগুলো আলোচনা করেন।

অনুষ্ঠানে সেরা ভলান্টিয়ার হিসাবে বাংলাদেশ ট্রেডিং এর কর্ণধার আনিসুর রহমান কে সেরা ভলান্টিয়ার এবং ট্রেড মার্ক গ্রুপকে সেরা পোগ্রাম আয়োজক হিসাবে সম্মাননা দেওয়া হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ট্রেড মার্ক গ্রুপের উদ্যোগতা বর্গ ইঞ্জি: ইয়াকুব খন্দকার, মনিরুল ইসলাম, আবু হানিফ সহ ফাউন্ডেশনের কমিউনিটি ভলান্টিয়ার তাজুল ইসলাম, হাবিব খান, আবু বক্কর সিদ্দিক, আল আমিন খান, সম্মানীত সদস্য ইকবাল হোসেন সুমন, নোমান ইউসূফ, জাহাঙ্গীর আলম, কাজী লোকমান, জিয়া উদ্দিন, ওমর ফারুখ সহ আরো বেশ কিছু নতুন সদস্য।

সবশেষে নিজের বলার মত একটি গল্প ফাউন্ডেশন এর সম্মানীত প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইকবাল বাহার জাহিদ স্যারের সুস্থতা কামনা করে দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।


সিলেটভিউ২৪ডটকম/জেএএ/এসডি-৩৭