চলতি বছরের সবচেয়ে চর্চিত, ভাইরাল গান ‘মানিকে মাগে হিতে’। এটি গেয়েছেন শ্রীলংকান গায়িকা ইয়োহানি ডি সিলভা। তার মিষ্টি হাসি আর গায়কীতে বুঁদ হয়েছে নেটবাসী। ইতোমধ্যে গানটির মূল ভার্সনের ভিউ ছাড়িয়েছে ১১৩ মিলিয়ন। এছাড়া বিভিন্ন ভাষায় আরও বহু ভার্সনে গানটি প্রকাশ হয়েছে। কাভারের হিসাব করা তো অসম্ভব।

তুমুল আলোচিত এই গানের গায়িকা ইয়োহানি জানালেন, তিনি বাংলা ভাষাতেও গানটি গাইতে চান। তবে যেহেতু তিনি বাংলা ভাষা জানেন না, তাই এখনো কাজটি করতে পারছেন না। যদি বাংলা শিখতে পারেন, তাহলে অবশ্যই এই ভাষায় গান করার আগ্রহ রয়েছে তার।

এক সাক্ষাৎকারে ইয়োহানি জানান, তিনি ছোট বেলায় একবার বাংলাদেশে এসেছিলেন। আবারও আসতে চান শিগগিরই। ইয়োহানি বলেন, ‘বাংলাদেশে আমি যখন গিয়েছিলাম, তখন এতোটাই ছোট ছিলাম যে, সেই স্মৃতি মনে করতে পারছি না। সে সময়ের কথা আমার খুব বেশি মনে নেই। তবে আমি আবারও বাংলাদেশে যেতে চাই। যত শিগগিরই সম্ভব যেতে চাই। বলতে পারেন আগামী দুই বছরের মধ্যেই।’

বাংলাদেশেও ইয়োহানির ‘মানিকে মাগে হিতে’ ব্যাপক আলোচিত হয়েছে। এখানকার শ্রোতাদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ‘আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই এবং তাদের কাছে কৃতজ্ঞ যারা আমার মিউজিক ভিডিও দেখেছেন এবং গানটি শুনেছেন। এটা অসাধারণ এক অনুভূতি। আশা করব আমার পরের গানগুলো আপনাদের ভালো লাগবে। সাবধানে থাকবেন। সেটাই সবচেয়ে বড় চাওয়া।’

এই গানটি ভাইরাল হওয়ার পর বলিউড থেকেও অনেকে ইয়োহানির সঙ্গে যোগাযোগ করেছেন। এছাড়া শ্রীলংকান ফিল্ম ইন্ডাস্ট্রি থেকেও তাকে প্রস্তাব দেওয়া হচ্ছে। তবে আলোচনার মাধ্যমে গান গাওয়ার সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন গায়িকা।


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/জিএসি-২০


সূত্র : ঢাকা পোস্ট