কুমিল্লা-৭ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ডা. প্রাণ গোপাল দত্তকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বি.এম.এ)'র মহাসচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল।

এক শুভেচ্ছা বার্তায় ডা. দুলাল বলেন, ডা. প্রাণ গোপাল দত্ত দেশের একজন খ্যাতনামা চিকিৎসক হিসেবে সর্বত্র পরিচিত। তিনি অত্যন্ত সজ্জ্বন, ত্যাগী ও মেধাবী মানুষ। কুমিল্লা-৭ আসনের উপ-নির্বাচনে চিকিৎসক সমাজের একজন প্রতিনিধি হিসেবে ডা. প্রাণ গোপাল দত্তকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রদান করায় বাংলার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। জননেত্রী শেখ হাসিনা ত্যাগী ও নিবেদিত মানুষ চিনতে ভূল করেন না, তারই উদাহরণ ডা. প্রাণ গোপালকে আওয়ামী লীগের মনোনয়ন প্রদান করা। আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হওয়ায় ডা. প্রাণ গোপাল দত্তকে শুভেচ্ছা ও অভিবাদন জানাচ্ছি।


আমার বিশ্বাস, একজন চিকিৎসক হিসেবে তিনি যে খ্যাতি লাভ করেছেন, একজন সংসদ সদস্য হিসেবেও মহান জাতীয় সংসদে তার নির্বাচনী এলাকার মানুষদের সমস্যা-সম্ভাবনার চিত্র তুলে ধরে তা বাস্তবায়ন করে একজন খ্যাতিমান সংসদ সদস্য হিসেবে পরিচিতি পাবেন।

উল্লেখ্য, ডা. প্রাণ গোপাল দত্তকে দেশের চিকিৎসা সেবায় অনন্য সাধারণ অবদানের জন্য ২০১২ সালে “চিকিৎসাবিদ্যায় স্বাধীনতা পুরস্কার” প্রদান করা হয়।

 

সিলেটভিউ২৪ডটকম/ প্রেবি/ কেআরএস