মরুর দ্বীপে গড়ে উটা ছোট্ট একটি দেশ বাহরাইন। বাহরাইনে অবস্থিত বাংলাদেশ পতাকাবাহী ও বর্তমান সময়ের আলোচিত সামাজিক সংগঠন বাংলাদেশ সোসাইটি ।

সংঠনটি বিগত করোনাকালীন সময় বাহরাইনে বসবাসরত বাংলাদেশ সহ বিভিন্ন কমিউনিটিকে সহযোগিতা করে বাহরাইন সরকারের কাছে প্রশংসার দাবিদার হয়ে উঠে। দীর্ঘ প্রায় দুই বছর করোনার প্রাদুর্ভাব কাটিয়ে বর্তমানে গ্রীন সিগন্যালে অবস্থান করেছে দেশটি।দেশটির সরকারের সিদ্ধান্ত অনুযায়ী বিনোদননে সব কিছু খোলে দেওয়া হয়। তরেই সুবাধে সোসাইটির স্বেচ্ছাসেবকদের নিয়ে আনন্দ ও মিলন মেলার আয়োজন করে সরকার অনুমোদিত এই সংগঠনটি।


হুরা শাখার সাধারণ সম্পাদক ইসমাইল পলাশের সঞ্চালনায় এবং সোসাইটির সহ সভাপতি মাজহারুল হক নয়নের সভাপতিত্বে ও সমাজ কল্যাণ সম্পাদক জনাব আব্দুল মোমিনের তত্বাবধানে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

১৭ সেপ্টেম্বর স্থানীয় বোরি এলাকায় আল রুমি রিসোর্টে সন্ধ্যা ৮ ঘঠিকা থেকে শুরু হয়ে ভোর ৪ ঘটিকা পর্যন্ত ৬ টি ইভেন্টে অনুষ্ঠিত হয়।
প্রথম ইভেন্টে সোসাইটির প্রতিটি শাখাকে বরণ করে নেন আয়োজক কমিটি। দ্বিতীয় ইভেন্টে রাখা হয় বিভিন্ন বিনোদন মূলক খেলাধুলা।তৃতীয় ইভেন্টে হয় মধ্যেভোজ।চতুর্থ ইভেন্টে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পঞ্চম ইভেন্টে পুরস্কার বিতরণী এবং অনুষ্ঠানের সর্বশেষ ইভেন্টের রাখা হয় সুইমিং পুলের আয়োজন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনাব আলাউদ্দিন, জনাব আব্দুল মোতালেব,জনাব নাহিদ আহমদ ও সোসাইটির বিভিন্ন শাখা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও অন্যান্য নেতৃবৃন্দ।

পরিশেষে সোসাইটির কেন্দ্রীয় কমিটির সভাপতি জনাব আসিফ আহম্মেদ আয়োজক কমিটিকে ও উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।


সিলেটভিউ২৪ডটকম / এ.এ / ডালিম