কাতারস্থ বাংলাদেশ দূতাবাস ও বাংলাদেশ কমিউনিটির যৌথ উদ‍্যোগে গত ৭ আগস্ট বাংলাদেশ দূতাবাসে আয়োজিত কাতারের হামাদ মেডিকেল কর্পোরেশনের সার্বিক তত্বাবধায়নে সেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

এতে বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট সোসাইটি কাতারের ৪জন মানবিক সদস্য রক্তদান করায় উক্ত সোসাইটির পক্ষ থেকে গত ১৭ সেপ্টেম্বর (শুক্রবার) রাত সাড়ে ৮টায় কাতারের দোহা জাদিদস্থ নিউ আল-জামান রেস্টুরেন্টে উক্ত মানবিক রক্তদাতাগণকে সম্মাননা ক্রেস্ট ও অনুপ্রেরণামূলক সনদ প্রদান করা হয়।


সম্মাননা ক্রেস্ট প্রাপ্ত মানবিক রক্তদাতাগণ হলেন যুগ্ম-সাধারণ সম্পাদক বিপ্লব ভুইয়া, সাংগঠনিক সম্পাদক সি. এম. হাসান, সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) শরীফ মাদবর ও শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এমরান হোসেন।

সোসাইটির সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন খান পাশার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটি কাতারের সম্মানিত সাধারণ সম্পাদক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব জনাব আমিন রসূল সাইফুল।

সোসাইটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আশরাফুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সোসাইটির কৃষি বিষয়ক সম্পাদক মাওলানা রফিকুল ইসলাম আমীন।

শুভেচ্ছা বক্তব‍্য রাখেন সোসাইটির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক শামস শাহীন।

আরো বক্তব‍্য রাখেন সহ-সভাপতি এইচ. এম. ইউসুফ, সহ-সভাপতি শাহীন আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) মো: খাইরুল ইসলাম এবং উপ-শিল্প ও বানিজ‍্য বিষয়ক সম্পাদক খোকন গাজী প্রমুখ।

অনুষ্ঠান শেষে মোনাজাত পরিচালনা করেন সোসাইটির শিক্ষা বিষয়ক সম্পাদক মাওলানা সাইয়‍্যেদ মাহফুজ।


সিলেটভিউ২৪ডটকম / জে.এ.এ. / ডালিম