মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বাংলাদেশ ক্রীড়াঙ্গনের উদ্যোগে বাংলাদেশ দূতাবাসের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ ফুটবল এসোসিয়েশনের পরিচালনায় মুজিববর্ষ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন করার জন্য কুয়েতে বাংলাদেশ রাষ্ট্রদূতের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে বাংলাদেশ দূতাবাস কুয়েত হল রুমে কুয়েতে বাংলাদেশ রাষ্ট্রদূত মেজর জেনারেল মো. আশিকুজ্জামান, এনডিসি, এএফডব্লিউসি, পিএএসসি, জি. সাথে মতবিনিময় করেন টুর্নামেন্টের আয়োজক এবং পরিচালনা পরিষদের নেতৃবৃন্দ।


রাষ্ট্রদূত মেজর জেনারেল আশিকুজ্জামান প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন। এবং অনুষ্ঠান যেন সুন্দর ও সফল হয়, তারজন্য সকলের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- কুয়েত বাংলাদেশ দূতাবাসের ফার্স্ট সেক্রেটারী ও দূতালয় প্রধান নিয়াজ মোরশেদ, বাংলাদেশ সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাসির উদ্দিন খোকন, বাংলাদেশ ক্রীড়া অঙ্গন কুয়েতের আহবায়ক রফিকুল ইসলাম ভুলু, যুগ্ম আহবায়ক আব্দুল হাই ভুঁইয়া, বাংলাদেশ ফুটবল এসোসিয়েশনের সদস্য সচিব কোরবান আলী। এবং প্রতিযোগি বিভিন্ন ক্লাবের নেতৃবৃন্দ ও প্রবাসী বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।


সিলেটভিউ২৪ডটকম/এএকে/এসডি-৩