বাংলাদেশ পুলিশের পরিদর্শক পদে সদ্য পদোন্নতিপ্রাপ্ত ১৫৭ কর্মকর্তাকে তাদের নিজ নিজ ইউনিট থেকে পুলিশের বিভিন্ন ইউনিটে পদায়ন করা হয়েছে। এর মধ্যে পদোন্নতি পেয়ে সিলেটে পদায়ন করা হয়েছে ৫ ও সিলেট থেকে অন্যত্র পদায়ন করা হয়েছে ৫ জনকে।

রোববার (২৬ সেপ্টেম্বর) পুলিশ হেডকোয়ার্টার্সের অ্যাডিশনাল আইজি (এঅ্যান্ডও) ড. মো. মইনুর রহমান চৌধুরী স্বাক্ষরিত তিনটি ভিন্ন প্রজ্ঞাপনে এ পদায়ন করা হয়।


এর আগে গত ৯ সেপ্টেম্বর পুলিশ হেডকোয়ার্টার্সের তিনটি আলাদা প্রজ্ঞাপনে সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র), সাব-ইন্সপেক্টর (সশস্ত্র) থেকে পুলিশ পরিদর্শক (সশস্ত্র) ও পুলিশ সার্জেন্ট, টিএসআই থেকে পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) হিসেবে এসব কর্মকর্তাদের পদোন্নতি দেওয়া হয়।

জানা গেছে, সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) থেকে পদোন্নতি দিয়ে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) করে সিলেটে যাদেরকে পদায়ন করা হয়েছে তারা হচ্ছেন- মো. আব্দুল আউয়াল (সিলেট রেঞ্জ), মো. ফয়েজ আহমদ (সিলেট রেঞ্জ) ও অলক কুমার দত্ত (সিলেট মেট্রোপলিট পুলিশ)।

এদিকে, সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) থেকে পদোন্নতি দিয়ে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) করে সিলেট থেকে অন্যত্র যাদেরকে পদায়ন করা হয়েছে তারা হচ্ছেন- মো. জহিরুদ্দিন (হবিগঞ্জ জেলা), মো. সফিকুল ইসলাম (হাইওয়ে পুলিশ- সিলেট রিজিওন), অমৃত কুমার দেব (সিলেট জেলা) ও মো. সাইদুর রহমান (সিলেট মেট্রোপলিট পুলিশ)।

অপরদিকে, সাব-ইন্সপেক্টর (সশস্ত্র) থেকে পদোন্নতি দিয়ে পুলিশ পরিদর্শক (সশস্ত্র) করে সিলেটে যাদেরকে পদায়ন করা হয়েছে তারা হচ্ছেন- মো. ফখরুল ইসলাম (সিলেট মেট্রোপলিট পুলিশ) ও মো. মহসিন মিয়া (সিলেট মেট্রোপলিট পুলিশ)।

এছাড়া সাব-ইন্সপেক্টর (সশস্ত্র) থেকে পদোন্নতি দিয়ে পুলিশ পরিদর্শক (সশস্ত্র) করে সিলেট থেকে অন্যত্র যাকে পদায়ন করা হয়েছে তিনি হচ্ছেন- মো. ফারুক হোসেন ভুঞা (সিলেট মেট্রোপলিট পুলিশ)।


সিলেটভিউ২৪ডটকম / ডালিম