মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর এলাকা ও প্রবাসীদের আর্থিক সহায়তায় শমশেরনগর হাসপাতালের প্রশাসনিক ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

শমশেরনগর হাসপাতার বাস্তবায়ন কমিটির উদ্যোগে উপাধ্যক্ষ এম এ শহীদ ভবনের নাম দিয়ে সোমবার সন্ধায় মরাজানেরপার এলাকায় এ ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাউর রহমান।

শমশেরনগর হাসপাতাল বাস্তবায়ন কমিটির আহ্বায়ক কন্ঠ শিল্পী সেলিম চৌধুরীর সভাপতিত্বে ও সামসুল হক মিন্টুর পরিচালনায় শমশেরনগর বাজার চৌমুহনাস্থ ব্রাদার্স পার্টি সেন্টারে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তফাদার রিজওয়ানা সুমী, ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. এ এস এম আজাদুর রহমান, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ম মুর্শেদুর রহমান, ইমতিয়াজ আহমেদ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা তাঁতী লীগের সভাপতি হায়দার আলী, চ্যানেল এস মৌলভীবাজারের প্রতিনিধি নাট্য ব্যক্তিত্ব ও মৌলভীবাজার জেলা স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক (রাব্বি)।

মৌলভীবাজা-৪ আসনের সাংসদ উপাধ্যক্ষ ড. এম এ শহীদের মাধ্যমে জেলা পরিষদের অর্থায়নে শমশেরনগর হাসপাতালের ৩লা বিশিষ্ট প্রশাসনিক ভবনের নির্মাণ করা হচ্ছে। পরবর্তীতে শমশেরনগর হাসপাতালের ৫তলা বিশিষ্ট মূল ভবনের নির্মাণ কাজ শুরু হবে।

উল্লেখ্য: শমশেরনগরকে কেন্দ্র করে আশপাশের ১৫টি ইউনিয়নের স্বাস্থ্য সেবা নিশ্চিত করণে শমশেরনগর হাসপাতাল বাস্তবায়ন কমিটি গঠন করা হয়। যুক্তরাজ্য প্রবাসী সারওয়ার জামান ও তার স্ত্রী আলেয়া জামান শমশেরনগর হাসপাতালের জন্য ১২০ শতক ভূমি দান করেন।
জয়নাল আবেদীন


সিলেটভিউ২৪ডটকম / জয়নাল / ডালিম