সমাজসেবা অধিদপ্তরাধীন সিলেট সরকারি শিশু পরিবারে আগামী বৃহস্পতিবার (১৪ অক্টোবর) থেকে শুরু হচ্ছে ১০ দিনব্যাপী বিশেষ স্কিল ক্যাম্প।

সরকারি শিশু পরিবার স্পোর্টস দল পরিচালনাকারী সংস্থা এসএনপি স্পোর্টস অ্যান্ড সোস্যাল ওয়েলফেয়ার অর্গানাইজেশনের ব্যবস্থাপনায় ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড কোচদের সহায়তায় এই ক্যাম্পটি অনুষ্টিত হচ্ছে।

নগরীর বাগবাড়িস্থ সরকারি শিশু পরিবার স্পোর্টস দলের মাঠে ক্যাম্পটির উদ্বোধন করবেন জেলা সমাজসেবা অফিসের সহকারী পরিচালক মোহাম্মদ নাজিম উদ্দিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ মহিলা দলের কোচ এ.কে.এম মাহমুদ ইমন, জেলা সমাজসেবা অফিসের সহকারী পরিচালক মোহাম্মদ রফিকুল হক ও এসএনপি স্পোর্টসের জেনারেল ম্যানেজার রঙ্গলাল তালুকদার।

১০ দিন ব্যাপী এই ক্যাম্পে সিলেট সরকারি শিশু পরিবারের স্পোর্টস দল টিম এসএসপি-এসএনপিকে সহযোগিতা করছেন বিসিবির বিভাগের কোচরা। ক্যাম্পে অংশ নিচ্ছেন শিশু পরিবারের ৩৫ জন ক্রিকেটার।

প্রথম দিন প্রশিক্ষণ প্রদান করবেন বাংলাদেশ মহিলা দল ও বিসিবির বিভাগীয় কোচ এ.কে.এম মাহমুদ ইমন। এরপর পর্যায় ক্রমে বিসিবির সিলেট জেলা কোচ ও গ্রীণ সিলেট ক্রিকেট একাডেমির হেড কোচ মোঃ রানা মিয়া, বিসিবির মৌলভীবাজার জেলা কোচ ও মৌলভীবাজার ক্রিকেট একাডেমির পরিচালক রাসেল আহমদ, সুনামগঞ্জের কোচ চৌধুরী আহমদ মোস্তবা রাজি, সাদিকুর রহমান চৌধুরী, গ্রীণ সিলেট ক্রিকেট একাডেমির কোচ শুকুর মিয়া, সিলেট টাইগার্সের কোচ তানজীল শাহরিয়ার।

 


সিলেটভিউ২৪ডটকম / প্রেবি / ডালিম