শারদীয় দূর্গাৎসবের মহাসপ্তমীতে গোলাপগঞ্জ পুজা উদযাপন পরিষদের উদ্যোগে আয়োজিত সাংস্কৃতিক সন্ধ্যা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গোলাপগঞ্জের ভাদেশ্বরে খমিয়া পাতন সার্বজনীন দুর্গাপূজা মন্ডপে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এর সিনিয়র সহ সভাপতি লুৎফুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে লুৎফুর রহমান বলেন, আমরা সৌহার্দ্য আর সাম্প্রদায়িক সম্প্রীতির এক মেলবন্ধনের মাঝে বড় হয়েছি। আমাদের মাঝে ধর্মের বিভেদ দেয়াল হয়ে দাঁড়ায়নি। ধর্ম যার যার উৎসব সবার এই মন্ত্রে দিক্ষিত হয়ে আমরা সকলে মিলেই এই দেশটাকে এগিয়ে নিয়ে যাব জাতির পিতার স্বপ্নের একটি অসাম্প্রদায়িক সোনার বাংলা বির্নিমানে।

গোলাপগঞ্জ পুজা উদযাপন পরিষদের সভাপতি নিরেন্দ্র কুমার দেবনাথ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রজত কান্তি দাস এর সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ গোলাপগঞ্জ উপজেলা শাখার সভাপতি কাজল কান্তি দাশ সাধারণ সম্পাদক লিপটন রঞ্জন রায় তালুকদার,গোলাপগঞ্জ পুজা উদযাপন পরিষদ এর সহ সভাপতি প্রমোদ রঞ্জন দাস,ছাত্র যুব ঐক্য পরিষদের উপজেলা শাখার সভাপতি অমল দাস,সাধারণ সম্পাদক অধির রাম বিশ্বাস।

এসময় আরো উপস্থিত ছিলেন বিকাশ রঞ্জন দাস, সুহৃদ দাশ, শান্ত দাশ ও জগ‍্যেস্বর দাস প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম / প্রেবি / ডালিম