বাহরাইনে বাংলাদেশী শিক্ষার্থীদের সংগঠন 'কিশোরমেলা বাহরাইন' কর্তৃক আয়োজিত বিভিন্ন ইউনিভার্সিটি স্টুডেন্টদের ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

বাহরাইনের হামাদ টাউন স্টেডিয়ামে স্থানীয় সময় রাত ৮টায় তামিম মেজবাহরের সঞ্চালনায় এবং প্রধান পরিচালক জয়নাল আবেদীনের ব্যবস্থাপনায় উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয।


এসময় উপস্থিত ছিলেন- কিশোরমেলার উপদেষ্টা ইঞ্জিনিয়ার বদরুল আলম, ইঞ্জিনিয়ার সালাউদ্দিন আহমেদ, বাংলাদেশ বিজনেস ফোরামের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আইনুল হক, ব্যবসায়ী জয়নাল আবদীন, নোমান উদ্দিন মনির, বাংলাদেশ সোসাইটির সহ সভাপতি মাজহারুল হক নয়ন, বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটির চেয়ারম্যান তাজউদ্দীন সিকান্দার, ইঞ্জিনিয়ার মনজুরুল আহমেদ, বিজনেস ফোরামের আক্তারুজ্জামান, ব্যবসায়ী মুহাম্মদ সেলিম, মিজানুর রহমান, খায়রুল বাসার-আল মিনার গ্লাসের এমডি।

খেলায় ধারাভাষ্যকার হিসেবে ছিলেন- দেশ প্রিন্টিং এর এমডি আমির হামজা সহ বাংলাদেশ কমিউনিটির গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ এবং অভিভাবক মন্ডলি ও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা।

এসময় বক্তারা বলেন, বিদেশের মাটিতে লেখা পড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে বাংলাদেশ কমিউনিটিতে দৃঢ় ভ্রাতৃত্ববোধ, স্বদেশের প্রতি ভালোবাসা এবং নিজেদের ক্যারিয়ার গঠনে মনোযোগী হতে হবে।

উদ্বোধনী ম্যাচে দুটি খেলা সম্পূর্ণ হয়, মুখোমুখি হয় মুহাররাক বনাম হামাদটাউন এবং সালমাবাদ বনাম মানামা। এতে মুহাররাক- হামাদটাউন ১-১ গোলে ড্র করে এবং সালমাবাদ ৫-৪ গোলে জয়লাভ করেন।

উল্লেখ্য, খেলায় অংশগ্রহণকারী ৬টি টিমের সকলেই বাহরাইনের বিভিন্ন ইউনিভার্সিটিতে অধ্যয়নরত।

 

সিলেটভিউ২৪ডটকম/এএ/এসডি-২০