বাংলাদেশ বিসনেস ফোরাম বাহরাইন শাখার উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) স্থানীয় সময় রাত ৯ টায় বাংলাদেশ বিসনেস ফোরামের নিজস্ব হল রুমে পবিত্র কোরআন তেলোওয়াতের মাধ্যমে মিজানুর রহমান ও আব্দুল হান্নানের যৌথ সঞ্চালনায় ও সংগঠনের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গালফ ইউনিভার্সিটির প্রফেসর ড. মোহাম্মদ ওমর ফারুক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ বিসনেস ফোরামের উপদেষ্ঠা গিয়াস উদ্দিন মিয়াজী, সংগঠনের সিনিয়র সহ সভাপতি আবুল বাছাত, সাধারণ সম্পাদক আইনুল হক, সাংগঠনিক সম্পাদক মোকবল আহমেদসহ বাংলাদেশ বিজনেস ফোরাম বাহরাইনের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন- বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, আমরা সবাই অত্যান্ত ভাগ্যবান কারন আমরা সর্ব কালের সর্ব শ্রেষ্ট নবী হযরত মোহাম্মদ (সা:) এর উম্মত হয়ে এই পৃথিবীতে আসতে পেরেছি। আমরা যদি আমাদের নবী হযরত মোহাম্মদ (সা:) এর দেখানো পথে চলতে পারি অর্থাৎ তিনি যা আমাদের পালন করতে বলেছেন তা যদি আমল করে দুনিয়াতে চলতে পারি তাহলে আখেরাতে আমাদের জন্য জান্নাত কবুল হয়ে যাবে।

আলোচনা শেষে দেশ ও জাতির কল্যাণে এবং মহামারী করোনায় আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তাদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। পরে অতিথিদের আপ্যায়ণে’র মধ্য দিয়ে মাহফিলের সমাপ্তি ঘটে।


সিলেটভিউ২৪ডটকম/এএ/এসডি-৮