ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন ইমজার জীবন সদস্য সাংবাদিক আজিজ আহমদ সেলিমের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় বক্তারা বলেন আজিজ আহমেদ সেলিম ছিলেন আপাদমস্তক সাংবাদিক। সাংবাদিকতার পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃত্ব দিয়েছেন। সাংগঠনিক মানুষ হিসেবেও তিনি ছিলেন সকলের প্রিয় পাত্র।

আপাদমস্ত এই ভালো মানুষটি সাংবাদিকদের বিপদে আপদে সব সময় সবার আগে পাশে দাঁড়াতেন। তিনি অনেক বার সাংবাদিকদের বড় বড় সংগঠনের নেতৃত্ব দিয়েছেন। সহজ সরল এই মানুষটি অনাড়ম্বর জীবন-যাপনে অভ্যস্ত ছিলেন। তিনি ছিলেন আমাদের অহংকার-অলংকার। তিনি ধ্যান-ধারণায়ও কখনো কপটতার সুযোগ নেননি। সহজ-সরল এই মানুষটি যদিও আমাদের মধ্য থেকে চলে গেছেন, কিন্তু তার আদর্শ ও স্মৃতি আজীবন আমাদের মাঝে জাগ্রত থাকবে।
 
ইমজার আয়োজনে জিন্দাবাজারস্থ ইমজা মিলনায়তনে অনুষ্ঠিত স্মরণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী। সাধারণ সম্পাদক আনিস রহমানের সঞ্চালনায় স্মরণ সভায় বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির, ইমজার সাবেক সভাপতি কাম-কামুর রাজ্জাক রুনু, সিলেট জেলা প্রেসক্লাবের সহসভাপতি এস সুটন সিংহ, ফটোজার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় শাখার সভাপতি শেখ আশরাফুল আলম নাসির।


এছাড়াও স্মরণসভায় বক্তব্য দেন ইমজার সদস্য প্রত্যুষ তালুকদার, মারুফ আহমদ,  গোলজার আহমদ, এস আলমগীর, যুগভেরীর চিত্রগ্রাহক রনজিত সিংহ।

প্রসঙ্গত, জনাব সেলিম ২০২০ সালের ১৮ অক্টোবর (রোববার) রাত সাড়ে ৮টার দিকে করোনাভাইরাসে সংক্রমিত হয়ে সিলেট সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। নগরের মজুমদারী রিতা কুটিরের বাসিন্দা আজিজ আহমদ সেলিম ৬৭ বছর বয়সে মৃত্যুকালে তিনি স্ত্রী সাহরিন আজিজ চৌধুরী, তিন মেয়ে, তিন ভাই ও চার বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।