সিলেটের জকিগঞ্জে ছাগলের লাউগাছ খাওয়াকে কেন্দ্র করে রোসনা বেগম নামের এক গৃহবধুকে পিটিয়ে বটি দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে হাসপাতালে পাঠিয়েছে প্রতিপক্ষের লোকজন। ঘটনাটি সোমবার সকালে কাজলসার ইউনিয়নের মরিচা গ্রামে ঘটেছে। এ ঘটনায় মরিচা গ্রামের আব্দুছ ছোবহানসহ জনজনকে আসামী করে জকিগঞ্জ থানায় অভিযোগ দাখিল করেছেন আহত রোসনা বেগমের স্বামী নজরুল ইসলাম।

অভিযোগ সূত্রে জানাগেছে, মরিচা গ্রামের মৃত আনজির আলীর ছেলে আব্দুছ ছোবহান সরকারি জায়গায় লাউ গাছ রোপন করেন। মঙ্গলবার (২৫ অক্টোবর) নজরুল ইসলামের গরু ছাগল লাউগাছ খেয়ে ফেলেছে এমন অভিযোগ করেন আব্দুছ ছোবহান। তিনি নজরুল ইসলামের বাড়িতে অস্ত্রসস্ত্র নিয়ে ঢুকে তার স্ত্রী রোসনা বেগমের (২৬) উপর হামলা করে বটি দা দিয়ে আঘাত করেন। দায়ের কোপে রোসনা বেগম মারাত্মক জখমপ্রাপ্ত হন। স্ত্রীকে রক্ষায় গিয়ে এসে নজরুল ইসলামও আহত হন। পরে স্থানীয়দের সহায়তায় আহত রোসনা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দিচ্ছেন।


প্রতিপক্ষরা আক্রমণ করে নজরুল ইসলামের বসতঘর তছনছ ও ভাঙচুর করে প্রায় ২০ হাজার টাকার ক্ষয়ক্ষতি করেছে বলে দাবি রোসনার। অভিযোগে আরও উল্লেখ করা হয়, আসামীরা পাশের বাড়ির বাসিন্দা হওয়ার কারণে দীর্ঘদিন থেকে বিভিন্ন বিষয়াদি নিয়ে মনোমালিন্য চলছে। প্রায় সময় তারা নজরুল ইসলামকে মারধরসহ ক্ষয়ক্ষতি করার পাঁয়তারা করে থাকে।

এ প্রসঙ্গে জকিগঞ্জ থানার ওসি আবুল কাসেম জানিয়েছেন, অভিযোগ পাওয়া গেছে। ঘটনার তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/হাছিব/পিডি