যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেট বিএনপির সাধারণ সম্পাদক সেলিম আহমদ ও মৌলভীবাজার জেলা যুবদলের যুগ্ম সম্পাদক ওয়াসিম উদ্দিন আজহারের বাবা মৌলভীবাজার জেলা বিএনপির সাবেক সহসভাপতি, জুড়ী উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বড়লেখা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আসাদ উদ্দিন বটল আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে যুক্তরাজ্য বিএনপি ।                        

আজ এক শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ বলেন, আসাদ উদ্দিন বটলের মৃত্যুতে মরহুমের পরিবারের মতো যুক্তরাজ্য বিএনপিও গভীরভাবে শোকাহত ও মর্মাহত । তিনি ছিলেন জাতীয়তাবাদী দলের একজন লড়াকু সৈনিক । দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা এবং গণতন্ত্র ও ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন সংগ্রামে তার অবদান ছিল অপরিসীম ।          


শোকবার্তায় নেতৃদ্বয় বলেন, আসাদ উদ্দিন বটল সকলের কাছে একজম সজ্জন, বিনয়ী ও সংগ্রামী নেতা হিসাবে সুপরিচিত ছিলেন। তার নেতৃত্বের গুণাবলী সকলের কাছে অনুকরণীয় হয়ে থাকবে। একজন আদর্শবান জনপ্রতিনিধি হিসাবে তিনি সর্বদা জনগণের কল্যাণে কাজ করে গেছেন। তার মৃত্যুতে দেশবাসী একজন খাটি দেশপ্রেমিক নেতাকে হারালো।

শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরকালে জান্নাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানায়।

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/আরআই-কে