মুজিববর্ষে বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ ক্রীড়া অঙ্গন কুয়েত উদ্যোগে ফুটবল অ্যাসোসিয়েশনের কুয়েত আয়েজিত বাংলাদেশ দূতাবাসের কুয়েতের পৃষ্ঠপোষকতায় স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট ও স্কুল স্টুডেন্টন্স ফুটবল টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার কুয়েত সিটির দাসমা স্টেডিয়ামে উক্ত খেলা অনুষ্ঠিত হয়।


খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশ রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আসিকুজ্জামান ।

খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে জালালাবাদ অ্যাসোসিয়েশন স্পোর্টিং ক্লাব এবং রানার্সআপ সুয়েখ বাংলা স্পোর্টিং ক্লাব।

স্কুল শিক্ষার্থীদের অন্য আরেকটি ম্যাচে চ্যাম্পিয়ন হয় আমবাই ফুটবল টিম এবং রানার্সআপ বাংলাদেশ ইয়ং ব্যাচ ( গ্রুপ এ )। খেলায় সর্বমোট ৩২ টি প্রবাসী এীড়া সংগঠন অংশ করে।

সময় উপস্থিত ছিলেন- ডিফেন্স এর্টাচী আবু নাসের, শ্রম কাউন্সিলর আবুল হোসেন, প্রথম সচিব দূতালয়প্রধান নিয়াজ মোর্শেদ, প্রথম সচিব পাসপোর্ট ও ভিসা ইকবাল আখতার, কুয়েতে বিভিন্ন রাজনৈতিক, বাংলাদেশ ক্রীড়া অঙ্গন কুয়েত ও ফুটবল অ্যাসোসিয়েশনের কুয়েত নেতৃবন্দ, সামাজিক, সাংস্কৃতিক সাংবাদিক নেতৃবন্দসহ বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশি।


সিলেটভিউ২৪ডটকম/এএকে/এসডি-০৪