সম্প্রতি গায়িকার খাতায় নাম তুলেছেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মৌসুমী ভৌমিকের বিখ্যাত গান ‘আমি শুনেছি সেদিন তুমি’ গেয়েছেন তিনি। নিজের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও চিত্রও প্রকাশ করেছেন। নিজেই হয়েছেন মডেল। গায়ক ও সংগীত পরিচালক ইমরান মাহমুদুল গানটি নতুন করে সঙ্গীতায়োজন করেছেন।

গায়কীর জন্য প্রশংসা পাচ্ছিলেন প্রভা। তবে সেই প্রশংসার রেশ কাটতে না কাটতেই তার বাগদানের খবর আসে সংবাদমাধ্যমে। বিষয়টি নিশ্চিত হতে যোগাযোগ করা হয় অভিনেত্রী প্রভার সঙ্গে। বাগদানের ওই খবর নাকচ করে দিয়ে প্রভা  বলেন, ‘এগুলো ভিত্তিহীন খবর। প্রতিদিনই কোনো না কোনো অনলাইন আমাকে নিয়ে এমন খবর প্রকাশ করে। এখন আর ওসব নিয়ে মাথা ঘামাই না।’

বিয়ের বিষয়টি একেবারে গোপন করতে নারাজ তিনি। এমন কিছু ঘটলে সবাইকে জানিয়ে দেবেন। প্রভা বলেন, ‘আঙ্গুলে আংটি দেখে যারা আমার বাগদানের খবর প্রকাশ করছেন, তারা কিছু না জেনেই এটি করছেন। অনেকটা আন্দাজের ওপর। আমি বিয়ে করলে সবাইকে জানিয়ে করবো।’

ক্যারিয়ারে নানা উত্থান পতনের মধ্য দিয়ে যেতে হয়েছে প্রভাকে। অভিনয়ে প্রশংসা কুড়ালেও ব্যক্তিগত কয়েকটি ঘটনা তার জীবনে কালো মেঘ হয়ে নেমে আসে।  ওইসব ঘটনা কাটিয়ে প্রভা এখন ব্যস্ত অভিনেত্রী। নিয়মিত নাটকে অভিনয় করছেন। অভিনয়টা নিয়েই থাকতে চান বলে জানান তিনি। তবে তাকে বুঝতে পারবে, তার কাজকে সম্মান করবে- এমন কাউকে পেলে জীবনের নতুন অধ্যায় শুরু করতে চান তিনি। এখনও তেমন কারো খোঁজ পাননি বলেই জানালেন প্রভা।

প্রভা বলেন, ‘জীবন এমন কাউকে খুঁজে পাইনি, যাকে নিয়ে নতুন করে জীবন শুরু করতে পারি।’

২০০৫ সালে মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেন প্রভা। মায়ের ইচ্ছা পূরণ করতেই সম্প্রতি গেয়েছেন গান। প্রভা জানান, তিনি অভিনয়ে পরিচিতি পেলেও মায়ের ইচ্ছা ছিল তাকে সংগীতশিল্পী বানানোর। গানটি গাওয়া সে কারণেই।

সিলেটভিউ২৪ডটকম/আরআই-কে


সূত্র : সমকাল