সাবেক সহকর্মীর সঙ্গে আপত্তিকর মেসেজ আদানপ্রদানের পুরনো ঘটনা নতুন করে সামনে চলে আসায় গত ৯ নভেম্বর অস্ট্রেলিয়া টেস্ট দলের নেতৃত্ব ছেড়েছেন টিম পেইন। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন টিম পেইনের স্ত্রী বনি। ২০১৭ সালের ঘটনা এখন সামনে আসায় তিনি বিরক্ত।

২০১৭ সালে তাসমানিয়া ক্রিকেটের সঙ্গে যুক্ত এক নারী কর্মীর সঙ্গে আপত্তিকর মেসেজ করেন টিম পেইন। তার গোপনাঙ্গের ছবিও পাঠান সেই নারীকে। সেই থেকে ক্রিকেট অস্ট্রেলিয়া ঘটনার তদন্ত করছিল। পেইনের দাবি, তিনি তখনই তার দোষ স্বীকার করে তদন্তে সহযোগিতা করেছিলেন। এরপর সম্প্রতি ভাইরাল হয় সেই মেসেজগুলো।

এবার টিম পেইনের স্ত্রী বললেন, 'আমাকে যখন ও এই বিষয়টা বলে তখন আমি আঘাত পেয়েছিলাম, প্রতারিত হয়েছিলাম, কিন্তু আমি ওকে ক্ষমা করেছিলাম। কারণ ও আমার কাছে সৎ ছিল। আমি রেগে গিয়েছিলাম ওর উপরে, খারাপ লেগেছিল, হতাশ হয়েছিলাম। লড়াইও হয়েছিল। কিন্তু, আমরা কথা বলি ও সিদ্ধান্ত নিই যা হয়েছে তা নিয়ে ভেবে লাভ নেই, জীবনে এগিয়ে যাওয়াই শ্রেয়।

তবে এই বিষয়টা এখন সামনে আসায় তিনি মোটেই তা ভালোভাবে নেননি। তিনি বলেন, ‘আমি খুব বিরক্ত যে এসব এখন সামনে আসছে। বছর আগে যেটা আমরা ফেলে এসেছি, তারপর আমরা এগিয়ে গেছি। আমার মনে হচ্ছে যে অনেক অবিচারকে টেনে আনা হচ্ছে।’ক্রিকেট তাসমানিয়ার পক্ষ থেকে এই ঘটনা নিয়ে বলা হয়, 'অভিযোগকারী নারীর বিরুদ্ধে চুরির অভিযোগ ওঠে ও তিনি চাকরি থেকে পদত্যাগ করেন। পেইনের সঙ্গে নারীর যা কথা হয়েছে তা বলপূর্বক নয়। সেটা একবার হয়েছে, বারবার হয়নি।'

সিলেটভিউ২৪ডটকম/জিএসি-১২


সূত্র : কালের কণ্ঠ