একমাত্র ছেলে ইজহান মির্জা মালিক অসুস্থ হওয়ায় বাংলাদেশ থেকে দুবাই ফিরে যাচ্ছেন পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক। পাকিস্তান ক্রিকেট বোর্ড থেকে জানানো হয়েছে, আজ সোমবার ঢাকা ত্যাগ করবেন শোয়েব। এজন্য বাংলাদেশের বিপক্ষে ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটি খেলতে পারবেন না অভিজ্ঞ এই ক্রিকেটার।

শোয়েব মালিকের আগামীকাল মঙ্গলবার ফেরার কথা ছিল। টি-টোয়েন্টি দলে আছে অথচ দুই ম্যাচ সিরিজের টেস্ট স্কোয়াডে নেই, তারা মঙ্গলবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে বাংলাদেশ ত্যাগ করবেন। তবে একমাত্র ছেলে অসুস্থতার খবরে শোয়েব মালিক ফিরে যাচ্ছেন আজই।

এদিকে বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টটি হবে ২৬ থেকে ৩০ নভেম্বর, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ৪ থেকে ৮ ডিসেম্বর মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে দ্বিতীয় টেস্ট। প্রথম ম্যাচ খেলার জন্য মঙ্গলবার দুপুর ২.৪৫টায় চাটার্ড বিমানে দুই দলের ক্রিকেটাররা চট্টগ্রামে যাবে।

চট্টগ্রাম থেকে দ্বিতীয় ম্যাচ খেলার জন্য ঢাকায় ফেরার পর পাকিস্তান শিবির ছাড়বেন ভারনন ফিলান্ডার। পাকিস্তান জাতীয় দলের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ায় চলে যাবেন সাবেক এই দক্ষিণ আফ্রিকান।

সিলেটভিউ২৪ডটকম/আরআই-কে