প্রিয় বন্ধু লিওনেল মেসির সঙ্গে একই ক্লাবে খেলার স্বপ্ন নিয়ে ম্যানসিটি থেকে বার্সেলোনায় এসেছিলেন সের্হিও আগুয়েরো। কিন্তু মেসি পিএসজিতে চলে যাওয়ায় পূরণ হয়নি সেই স্বপ্ন। এবার আরও বড় ধাক্কা। স্প্যানিশ মিডিয়ার খবর, হৃদযন্ত্রের সমস্যার কারণে মাত্র ৩৩ বছর বয়সেই ফুটবল থেকে অবসরের ঘোষণা দিতে যাচ্ছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। গত ৩০ অক্টোবর আলাভেসের বিপক্ষে ম্যাচে বুকে ব্যথা নিয়ে মাঠ ছেড়েছিলেন আগুয়েরো। তখন বার্সেলোনা জানিয়েছিল, আপাতত তিন মাস তার অবস্থা পর্যবেক্ষণ করা হবে। এখন জানা যাচ্ছে আগুয়েরোর হৃদযন্ত্রের যে অবস্থা, তাতে তার পক্ষে খেলা চালিয়ে যাওয়া সম্ভব নয়।

কিন্তু আগুয়েরোর এই অবসর গ্রহণের সিদ্ধান্তের খবরকে ভিত্তিহীন দাবি করেছেন বার্সেলোনা। নতুন কোচ জাভি হার্নান্দেজ গত পরশু রাতে দাবি করেন, আগুয়েরোর অবসরের খবর সঠিক নয়। তিনি বলেছেন, আগুয়েরোর অবসরের বিষয়ে যেসব খবর ছড়িয়েছে, তা সত্য নয়। আমি তার সঙ্গে কথা বলেছি, সে শান্ত ও ভালো আছে। আমি তাকে বলেছি সুস্থ হয়ে সে যেন মাঠে ফিরে আসে।

কিন্তু আগুয়েরোর সাবেক ম্যানসিটি সতীর্থ সামির নাসরি নিশ্চিত করেছেন, অবসরের ব্যাপারে মনস্থির করে ফেলেছেন আর্জেন্টাইন তারকা।

সিলেটভিউ২৪ডটকম/পিটি-১৭