জার্নিমেকার জবস এবং ন্যাশনাল অ্যাপস্টোর বিডিঅ্যাপস’র মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। জার্নিমেকার জবস বেশ কয়েক বছর ধরে কাজ করে চলেছে যোগ্য চাকরি প্রার্থীদের কাজ খুঁজে দেওয়া এবং প্রার্থী বাছাই করে চাকরিদাতাদের কাছে পৌঁছে দেওয়া নিয়ে। একই সাথে বিডিঅ্যাপস হচ্ছে একটি দেশীয় অ্যাপ ডেভেলপমেন্ট প্লাটফর্ম যেখানে সকল ধরনের মোবাইলের উপযোগী অ্যাপস নির্মাণ করে সহজেই ডেভেলপারগন ও উদ্যোক্তাগন সহজেই নিজস্ব সার্ভিসটি চালু করতে পারেন এবং নিজেদের স্বাবলম্বী হিসেবে গড়ে তুলতে পারেন।

এই সমঝোতা স্মারক সাক্ষরের মূল উদ্দেশ্য হচ্ছে তরুণ সমাজের ভবিষ্যত সহজ এবং সুন্দর করে গড়ে তোলা। নিজের স্কিলকে যারা সঠিকভাবে কাজে লাগাতে পারছেন না তাদের সাহায্য করার জন্যেই এই উদ্যোগ। যুব সমাজ এই পদক্ষেপের কারণে অনেক উপকৃত হবে বলে আশা করা হচ্ছে।

বুধবার (২৪ নভেম্বর) সিলেট নগরীর কার্যালয়ে এ চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে বিডিঅ্যাপস এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের জেনারেল ম্যানেজার সালাহ উদ্দিন, মিডিয়া লিমিটেডের সিইও তানিম ইসলাম, রবির ম্যানেজার অপারেশন সিফাত উল হক সনেট, বিডিঅ্যাপস বিজনেস এনগেজমেন্ট লিড মুহাম্মাদ আলতামিশ নাবিল, বিডিঅ্যাপস সিলেট টিমের বিজনেস এনগেজমেন্ট লিড মো. নাজমুল হোসাইন নাবিল। জার্নিমেকার জবসের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিইও প্রতিম পুরকায়স্থ, চিফ ব্র্যান্ড বিল্ডিং সুমিত কর্মকার প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/পিটি-১০