হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান মাত্র ১৩ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মো. ফয়েজ আহমেদ খেলু। তার প্রাপ্ত ভোট ৪ হাজার ৫৫৮। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রোকসানা আক্তার শিখা পেয়েছেন ৪ হাজার ৫৪৫ ভোট। মঙ্গলবার (৩০ নভেম্বর) ইউনিয়নের স্থগিত একটি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাইফুল আলম।  তিনি জানান, আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়ন পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে গত ১১ নভেম্বর অনুষ্ঠিত হয়। ওইদিন ভোটগ্রহণ শেষে গণনার সময় ২ নম্বর জলসুখা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এ সময় দূর্বৃত্বরা ভোটকেন্দ্রে প্রবেশ করে ব্যালট ছিনতাই করে আগুন দিয়ে পুড়িয়ে ফেলে। যে কারণে ওই কেন্দ্রে ভোট স্থগিত করা হয়। পরবর্তীতে নির্বাচন কমিশন ৩০ নভেম্বর এই কেন্দ্রে ভোট গ্রহণের দিন ধার্য করে। দিনব্যাপী শন্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।


১১ নভেম্বর এই কেন্দ্র ছাড়া চেয়ারম্যান পদে ৪ হাজার ১৩৯ ভোট পেয়ে এগিয়ে ছিলেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী রোকসানা আক্তার শিখা। আনারস প্রতীক নিয়ে ৪ হাজার ১২৪ ভোট পেয়ে নিকটতম ছিলেন স্বতন্ত্র প্রার্থী মো. ফয়েজ আহমেদ খেলু। জলসুখা ২ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ফয়েজ আহমেদ খেলু পান ৪৩৪ ভোট এবং রোকসানা আক্তার শিখা পান ৪০৬ ভোট। যে কারণে ১২ ভোটে পিছিয়ে থেকে হেরে যান নৌকার প্রার্থী রোকসানা।

সিলেটভিউ২৪ডটকম/পিটি-১৮