পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে সিলেট ষ্টেশন ক্লাব লিমিটেড কর্তৃপক্ষের এক চা-চক্র বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়।

এসময় সিলেট স্টেশন ক্লাবের পক্ষ থেকে পররাষ্ট্রমন্ত্রীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন ক্লাব প্রেসিডেন্ট ও পরিচালনা পর্ষদ সদস্যরা।


ড. এ কে আব্দুল মোমেন স্টেশন ক্লাবের বিভিন্ন ইভেন্ট পরিদর্শন করেন। এসময় তিনি ক্লাবের আধুনিকায়ন এবং অত্যাধুনিক ক্রীড়া সরঞ্জামাদি দেখে অভিভূত হন।

মন্ত্রী বলেন, এক সময়ের সিলেট স্টেশন ক্লাব আজ এক বিলাশবহুল প্রতিষ্ঠানে রূপান্তরিত হয়েছে। এটা সিলেটবাসীর জন্য গৌরবের এবং আনন্দের।

ড. একে এম আব্দুল মোমেন বলেন, মুজিবশতবর্ষে এমন বাংলাদেশই আমরা প্রত্যাশা করেছিলাম। যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সম্ভব হয়েছে। স্বাধীনতার সূবর্ণজয়ন্তীতে এমন অত্যাধুনিক আয়োজন তারই প্রমাণ বহন করে।

এসময় উপস্থিত ছিলেন ষ্টেশন ক্লাব প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা সদর উদ্দিন আহমদ চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট আবু বকর হিরণ, ক্লাবের পরিচালনা পর্ষদ সদস্য রাফি ইব্রাহিম, ফজলে এলাহী চৌধুরী, আখলাকুর রহমান চৌধুরী এবং ক্লাব এডভোকেট নাসির উদ্দিন খান সহ ক্লাবের অন্যান্য সদস্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।


সিলেটভিউ২৪ডটকম / ডি.আর