আর্তমানবতার সেবার জন্য দিগন্ত ফাউন্ডেশন নামে একটি মানবিক সংগঠনের বহিঃবিশ্বের বিভিন্ন দেশে থাকা প্রবাসীদের নিয়ে ফেইসবুক মিটাপের মাধ্যমে আত্নপ্রকাশ হয়।

জানা যায়, মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের বহিঃবিশ্বের বিভিন্ন দেশে থাকা প্রবাসীদের নিয়ে এই সংগঠনটি গঠিত হয়। ইংল্যান্ড থেকে সারোয়ার আলমের পরিচালনায় ও সভাপতি সিরাজুল ইসলাম(লন্ডন) থেকে এই মানবিক সংগঠনের আত্মপ্রকাশ করেন। আত্মপ্রকাশের সাথে সাথেই সুজানগর ইউনিয়নের আর্তমানবতার সেবার জন্য এক‌টি আধুনিক হসপিটাল করার চমক ঘোষণা দেন। সুজানগর ইউনিয়ননে সব কিছু থাকা সত্ত্বেও নেই কোন হসপিটাল তাই ইউনিয়নকে মডেল, আধুনিক, উন্নয়ন ও জনগণের কথা চিন্তা করে প্রবাসীরা এই মহৎ উদ্যোগ গ্রহণ করেন।


সিলেট ভিউ'র খবর নিয়মিত পেতে

দিয়ে যুক্ত থাকুন

এসময় বক্তব্য রাখেন, ভূমিদাতা তরিকুল ইসলাম ছাইদ (স্পেন), হাফিজ লিয়াকত আলী (কাতার), রমুজ আলী(কাতার), লিয়াকত হাসান(কুয়েত), আশফাক আহমদ(বাহরাইন), অলিদ আহমদ(আমেরিকা), খন্দকার রিপন (কাতার), আসহাব উদ্দিন জুয়েল(কাতার), সোহাইল আহমদ (ফ্রান্স), হাফিজ হেলাল উদ্দিন(কাতার)। বক্তারা দল মত নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে সবাইকে এই মহান কাজে এগিয়ে আসার আহবান জানান। পরিশেষে হাফিজ লিয়াকত আলীর সংক্ষিপ্ত দোয়ার মাধ্যমে মিটাপের সমাপ্তি হয়।

সিলেটভিউ২৪ডটকম/পিটি-২