‘কোভিড উত্তর-টেকসই উন্নয়ন ও প্রতিবন্ধী ব্যক্তির নেতৃত্বে এবং অংশগ্রহণ’ এই প্রতিপাদ্য নিয়ে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের উদ্যোগে, পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র সি আর পি - মানুষের জন্য ফাউন্ডেশন এম জে এফের সহযোগিতায় র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে উপজেলার ফেরিঘাট কার্যালয়ে থেকে র‍্যালী শুরু হয়ে আবার ফেরিঘাট কার্যালয়ে শেষ হয়।


ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের সভাপতি মুহাম্মদ হাবিলুর রহমান জুয়েল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হনুফা বেগম এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফেঞ্চুগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আবু ছাইদ মিয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম বাবুল, দপ্তর সম্পাদক মামুনুর রশীদ, সি আর পির হিয়ার প্রকল্পের বিভাগীয় কর্মকর্তা মো. গিয়াস উদ্দিন, ইসলামি ফাউন্ডেশনের সহযোগী কর্মকর্তা হাফিজ হোসাইন আহমদ, শ্লোগান সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সচিব আবু তাহেফ শিবলু, সাংবাদিক ছামি হায়দার, ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের সহ-সভাপতি শিরিনা আক্তার, সাংগঠনিক সম্পাদক মো. চেরাগ আলী, কোষাধ্যক্ষ পারুল বেগম, প্রমুখ।

অনুষ্ঠানে প্রতিবন্ধীদের সহায়ক উপকরণ বিতরণ করেন অনুষ্ঠানের অতিথিরা। বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

 

সিলেটভিউ২৪ডটকম/এফইউ/এসডি-৩৬