সিলেটের গোলাপগঞ্জ উপজেলার কিসমত মাইজভাগ মগফুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার(৫ ডিসেম্বর) বেলা ১১টায় বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত মা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ইউনুছ চৌধুরী।


বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিমা খানম চৌধুরীর সভাপতিত্বে এবং শিক্ষক ফারহানা বেগমের পরিচালনায় ও শিক্ষক উম্মে কুলসুমার স্বাগত বক্তব্যে মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য শাহাবউদ্দিন চৌধুরী ছালিক, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা আব্দুল আহাদ, সাবেক মেম্বার আনোয়ার হোসেন আনা, শিক্ষানুরাগী তারা মিয়া, অভিভাবক মাওলানা কামরুল হাসান জিলানী প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ইউনুছ চৌধুরী বলেন, আজকের শিক্ষার্থীরা আগামী দিনে জাতির কর্নধার। তাই আগামীদিনের চ্যালেঞ্জ মোকাবেলার জন্য তাদের যোগ্য হিসেবে গড়ে তুলতে হবে। জননেত্রী শেখ হাসিনার সরকার প্রাথমিক শিক্ষায় উন্নয়নে ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছেন। আমাদের কমিটি, শিক্ষক, অভিভাবক ও শিক্ষানুরাগীদের সম্মিলিত ভাবে এসব সুযোগের সঠিক ব্যবহারের মাধ্যমে শিশুদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ৩য় শ্রেণির শিক্ষার্থী সাহিমা বিন্তে হোসাইন।


সিলেটভিউ২৪ডটকম / এনাম / ডি.আর