সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল বলেছেন, তৃনমূল বিএনপি হচ্ছে দলের প্রাণ। তৃণমূল ঐক্যবদ্ধ ও শক্তিশালী হলে সকল পর্যায়ে দলীয় কার্যক্রম শক্তিশালী হয়। আওয়ামী শাসন ও জুলুম উপেক্ষা করে বিএনপি গণতন্ত্রকে সুসংহত করতে কাজ করছে। ত্যাগী ও সক্রিয়দের নেতৃত্বে নিয়ে আসতে সকল পর্যায়ে কাউন্সিল সফল করতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় তৃনমূল বিএনপি ঐক্যবদ্ধ ও শক্তিশালী হবে। গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশ পাঠাতে সরকারকে বাধ্য করতে কঠোর আন্দোলনের জন্য তৃনমূল বিএনপিকে প্রস্তুত থাকতে হবে।

তিনি রোববার কোম্পানীগঞ্জ উপজেলার ৩নং তেলিখাল ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।


সিলেট ভিউ'র খবর নিয়মিত পেতে

দিয়ে যুক্ত থাকুন

ইউনিয়ন বিএনপির আহ্বায়ক হাজী আবুল কালামের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক হাজী আব্দুল মন্নান (মনাফ)। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি হাজী সাহাব উদ্দিন।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে আরজ আহমদ আনুকে সভাপতি, মনসুর আলমকে কে সাধারণ সম্পাদক, তরু মিয়াকে সিনিয়র সহ-সভাপতি, আব্দুল কাইয়ুমকে যুগ্ম সাধারণ সম্পাদক ও গিয়াস উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ৩নং তেলিখাল ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়।

উপজেলা বিএনপি নেতা জুয়েল আহমদের পরিচালনায় ও মাওলানা কামরুজ্জামানের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা এডভোকেট কামাল হোসেন, আলী আকবর, আব্দুল কাইয়ুম মাস্টার, হাজী কামাল উদ্দিন, ফখরুল ইসলাম মেম্বার, বদর উদ্দিন বদর, ইলাইচ মেম্বার, আনু মিয়া ও নছিম উদ্দিন প্রমূখ।


সিলেটভিউ২৪ডটকম / সংবাদবিজ্ঞপ্তি / ডি.আর