সরকারের উদ্দেশ্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে যদি মুক্ত না করেন, গণতন্ত্রকে মুক্ত না করেন- তাহলে কোটি কোটি মানুষ রাজপথে নেমে আসবে। আপনাদের নিজেদের স্বার্থেই দেশনেত্রীকে মুক্তি দিয়ে চিকিৎসার জন্য বাইরে পাঠান। তাকে সুস্থ করে দেশে নিয়ে আসুন। তা না হলে আপনারা পালাবার পথও খুঁজে পাবেন না।

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আজ রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।


সিলেট ভিউ'র খবর নিয়মিত পেতে

দিয়ে যুক্ত থাকুন

শ্রমিক দল সভাপতি আনোয়ার হোসাইনের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান, দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, সিনিয়ন যুগ্ম-সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ প্রমুখ।

গুরুতর অসুস্থ খালেদা জিয়াকে বিদেশে সুচিকিৎসা নেওয়ার সুযোগ না দিয়ে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে বলে মন্তব্য করেন বিএনপি মহাসচিব।

তিনি বলেন, খালেদা জিয়াকে বন্দি করে গণতন্ত্রকে বন্দি করা হয়েছে। তাকে বিদেশে চিকিৎসার সুযোগ না দিয়ে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। সেই ষড়যন্ত্রের মধ্য দিয়ে বাংলাদেশের অস্তিত্বকে বিলুপ্ত করার অপচেষ্টা চলছে। তাকে যদি মুক্তি না দেওয়া হয় এবং বিদেশে না পাঠানো হয়- তাহলে দেশের কোটি কোটি মানুষ রাস্তায় নেমে আসবে। সমগ্র দেশের মানুষ চাচ্ছে বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানো হোক। শুধুমাত্র আপনারা তাকে বিনা চিকিৎসায় হত্যা করতে চাচ্ছেন, কিন্তু বেগম খালেদা জিয়ার কিছু হলে আপনারা কেউ রেহাই পাবেন না।

তিনি আরও বলেন, সরকারের মন্ত্রীরা আজকে বেগম খালেদা জিয়াকে নিয়ে যে ভাষায় কথা বলছেন, এটা কোনো সভ্য মানুষের ভাষা হতে পারে না।

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/মিআচৌ-০২


সূত্র : বিডিপ্রতিদিন