সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ৪নং ইছাকলস ইউনিয়ন বিএনপির দ্বি- বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে। সোমবার বিকেলে স্থানীয় ইছাকলস এলাকায় অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও জেলার সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম।

ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আলা উদ্দিনের সভাপতিত্বে, বিএনপি নেতা আতিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা বিএনপির আহ্বায়ক হাজী আব্দুল মন্নান মনাফ। কাউন্সিলে সর্বসম্মতিক্রমে আতিকুর রহমানকে সভাপতি, ফয়জুল করিমকে সাধারণ সম্পাদক বুরহান উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক, আসিদ আলীকে সিনিয়র সহ-সভাপতি, নিজাম উদ্দিন কে যুগ্ম সম্পাদক করে ৪নং ইছাকলস ইউনিয়ন বিএনপির নতুন কমিটি গঠন করা হয়।


ক্বারী বোরহান উদ্দীনের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক উপদেষ্টা ও সাবেক চেয়ারম্যান আবু ছাইদ আব্দুল্লাহ সাইস্তা মিয়া, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আকবর, ফখরুল ইসলাম, হাজী কামাল উদ্দিন, নুরুল মুত্তাকিন বাদশা। বক্তব্য রাখেন, বিএনপি নেতা সিরাজ মিয়া, বিল্লাল মিয়া, সোহেল আহমদ ও যুবদল নেতা আজিজুল হক।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য, সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম বলেন, আওয়ামী ফ্যাসিবাদ জাতির ঘাড়ে জগদ্দল পাথরের ন্যয় বসে আছে। এই ফ্যাসীবাদী শাসন থেকে জাতিকে মুক্ত করতে বিএনপি আন্দোলন সংগ্রাম করে যাচ্ছে। বিএনপি চেয়ারপার্সন তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ।
উন্নত চিকিৎসার জন্য তাঁকে বিদেশ পাঠাতে সরকার গড়িমসি করছে। এজন্য ফ্যাসিস্ট আওয়ামীলীগকে কঠিন মূল্য দিতে হবে। তৃনমূল বিএনপিকে ঐক্যবদ্ধ ও শক্তিশালী করার মাধ্যমে আওয়ামী ফ্যাসিবাদের চ্যালেঞ্জ মোকাবেল করতে হবে। এক্ষেত্রে দলের সকল পর্যায়ে সফল কাউন্সিলের বিকল্প নেই।


সিলেটভিউ২৪ডটকম / সংবাদবিজ্ঞপ্তি / ডি.আর