শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’ এর সাথে মতবিনিময় করেছে বিশ্ববিদ্যালয়ের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নোত্থান’।

সোমবার (৬ ডিসেম্বর) দুপুর ১টায় বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


শাবি প্রেসক্লাবের সভাপতি জুবায়ের মাহমুদের সভাপতিত্বে ও সহ-সভাপতি রাজীব হোসেনের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, স্বপ্নোত্থান’র সভাপতি মো. মোছাদ্দেক হাসান, সাধারণ সম্পাদক বিবেক রায়, প্রধান সমন্বয়ক বিদ্যুৎ তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক প্রিয় মজুমদার, কোষাধ্যক্ষ ধীমান দাস দিব্য, দপ্তর সম্পাদক শায়লা হোসেন, প্রচার সম্পাদক মইবাম দর্পন সিংহ, কম্যুনিকেশন সেক্রেটারি মুঞ্জুরী তামান্না, এসিস্ট্যান্ট কম্যুনিকেশন সেক্রেটারি শাহিলা চৌধুরী ও রক্তদান সমন্বয়ক আব্দুস সালাম।

এসময় স্বপ্নোত্থানের সভাপতি মোছাদ্দেক হাসান স্বপ্নোত্থানের বিভিন্ন কার্যক্রম উল্লেখ করে বলেন, আমরা পড়াশুনার পাশাপাশি একটি সুন্দর সমাজ বিনির্মানে কাজ করে যাচ্ছি। এসময় স্বপ্নোত্থানের সাম্প্রতিক বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন তিনি এবং সেগুলো সবার নিকট পৌঁছে দিয়ে সবাইকে সামাজিক কর্মকাণ্ডে উৎসাহী করতে প্রেসক্লাবের সদস্যদের সহযোগিতা কামনা করেন তিনি।

প্রেসক্লাবের সভাপতি জুবায়ের মাহমুদ বলেন, সামাজসেবায় স্বপ্নোত্থানের কার্যক্রম সবসময়ই প্রসংশার দাবি রাখে। স্বপ্নোত্থানের সমাজসেবামূলক এসব কাজ সকলের কাছে পৌঁছে দিতে এবং বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট যে কোন ভালো কাজের সাথে শাবি প্রেসক্লাব থাকবে।

এছাড়াও এসময় প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আবদুল্লা আল মাসুদ, কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম রুদ্র, হাসান নাঈম ও রাশেদুল হাসানসহ প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

সিলেটভিউ২৪ডটকম/এএএম/এসডি-০৬