ফ্রেন্ডস অব ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ইউকে’র উদ্যোগে সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালের ৭ম তলা নির্মাণ কাজ বাস্তবায়নের জন্য দেড় কোটি টাকা ফান্ড রেইজিং এর কাজ চলছে বলে জানালেন ৭ম তলা প্রজেক্ট বাস্তবায়ন কমিটি ইউকে’র প্রধান, চ্যানেল এস ইউকে’র চেয়ারম্যান আহমদ-উস সামাদ চৌধুরী জেপি।

সোমবার সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় আহমদ-উস সামাদ চৌধুরী জেপি আরো বলেন, হাসপাতালের ৭ম তলা সম্প্রসারণের জন্য প্রবাসীদের পক্ষ থেকে বিপুল সাড়া পাওয়া গেছে।


তিনি বলেন, ইউকে প্রবাসীদের দেড় কোটি টাকা প্রতিশ্রুতির মধ্যে প্রায় এক কোটি টাকা আমাদের হাতে চলে এসেছে। আহমদ-উস সামাদ চৌধুরী বলেন, ইনশাআল্লাহ চলতি মাসের শেষের দিকে ফ্রেন্ডস অব ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ইউকে’র সেক্রেটারির নেতৃত্বে অন্যান্য দাতা সদস্য দেশে আসবেন এবং তাদের উপস্থিতিতে দেড় কোটি টাকার ফান্ড হস্তান্তর করে নির্মাণ কাজ শুরু করা হবে।

উল্লেখ্য, ৭ম তলা সম্প্রসারণ নির্মাণ কাজের জন্য প্রজেক্ট বাস্তবায়ন কমিটি ইউকের প্রধান আহমদ উস সামাদ চৌধুরী জেপিকে আহবায়ক করে ৬ সদস্যের একটি নির্মাণ বাস্তবায়ন কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন প্রফেসর ডা. মো. আমিনুর রহমান লস্কর, ডা. মোস্তফা শাহজামান চৌধুরী, জামিল আহমদ চৌধুরী, আবু তালেব মুরাদ, এস আই আজাদ আলী এবং আব্দুল মালিক জাকা।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ফাউন্ডেশনের সহ-সভাপতি প্রফেসর ডা. সুধাংশু রঞ্জন দে, সাধারণ সম্পাদক ডা. মো. আমিনুর রহমান লস্কর, যুগ্ম সম্পাদক ডা. মোস্তফা শাহজামান চৌধুরী, ট্রেজারার জামিল আহমদ চৌধুরী, পাবলিসিটি সেক্রেটারি আবু তালেব মুরাদ, ইন্টারন্যাশনাল রিলেশন সেক্রেটারি এস আই আজাদ আলী, কার্যকরী কমিটির সদস্য আব্দুল মালিক জাকা, হাসপাতালের ডেপুটি ডাইরেক্টর ডা. মোঃ আব্দুল মুনিম চৌধুরী এবং প্রশাসনিক কর্মকর্তা জামিল উল গণি ওসমানী প্রমুখ।

 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১১